ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু
স্টাফ রিপোর্টার
Published : Tuesday, 11 June, 2024 at 3:07 PM
দেশে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৪৭ জন। এর আগে গত রোববার ডেঙ্গুতে একজনের মৃত্যু হয়। সব মিলিয়ে চলতি বছর ডেঙ্গুতে ৩৯ জনের মৃত্যু হলো।

গতকাল সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে ২৪ ঘণ্টার এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রোববার সকাল আটটা থেকে সোমবার সকাল আটটা পর্যন্ত একজনের মৃত্যুর তথ্য পাওয়া গেছে। এ সময়ে ডেঙ্গু নিয়ে ঢাকার হাসপাতালে ভর্তি হয়েছেন ২২ জন। আর ঢাকার বাইরের হাসপাতালে ভর্তি হয়েছেন ২৫ জন।

চলতি বছরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে যে ৩৯ জন মারা গেছেন, তাদের মধ্যে পুরুষ ২০ জন ও নারী ১৯ জন। আর চলতি মাসে ডেঙ্গুতে মৃত্যু হয়েছে ৩ জনের।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, চলতি বছরের জানুয়ারি থেকে ১০ জুন পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩ হাজার ১০৩ জন। তাঁদের মধ্যে পুরুষ ১ হাজার ৮৮০ জন ও নারী ১ হাজার ২২৩ জন।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]