ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২২ জুন ২০২৪ ৭ আষাঢ় ১৪৩১
ই-পেপার শনিবার ২২ জুন ২০২৪
ব্রেকিং নিউজ:




ডাক্তার বাসায় চলে যাওয়ায় ডেলিভারি করালেন আয়া ও ঝাড়ুদার, অতঃপর...
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা
Published : Tuesday, 11 June, 2024 at 1:20 PM
পাবনার ঈশ্বরদিতে জমজম স্পেশালাইজ হাসপাতালের আয়া ও ঝাড়ুদার কে দিয়ে ডেলিভারি করে নবজাতকের মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন করেছে মৃত নবজাতকের পরিবার ও এলাকাবাসী।

মঙ্গলবার (১১ জুন) সকাল ১০ টার দিকে শহরে রেলগেটে এই মানববন্ধনের আয়োজন করা হয়। এসময় পরিবার ও এলাকাবাসী ক্লিনিক বন্ধের দাবি ও ডাক্তার নাফিসা কবির সহ ক্লিনিকের আয়া ও ঝাড়ুদারদের শাস্তির দাবি জানায়।

গত শনিবার (৮ জুন) রাত ১০টায় উপজেলার পৌর এলাকার হাসপাতাল রোডে অবস্থিত জমজম স্পেশালাইজ হাসপাতালে লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের মাঝগ্রাম এলাকার সাইদুর রহমানের স্ত্রী জিমু খাতুন ডেলিভারির জন্য ভর্তি হন। পরে ডাক্তার নাফিসা কবির জিমুকে দেখে আল্ট্রাসনো করতে বলেন। আল্ট্রাসনোর রিপোর্ট দেখে জিমুর পরিবারকে নরমালে ডেলিভারির জন্য তিন ঘন্টা অপেক্ষা করতে বলে ডাক্তার বাসায় চলে যায়। পরবর্তীতে রাত তিনটার দিকে জিমুর প্রসবের তীব্র যন্ত্রণা বেড়ে গেলে ডাক্তারকে খবর দেওয়া হয়। ডাক্তার না আসায় ক্লিনিকের আয়া ও ঝাড়ুদারা ডেলিভারি সম্পূর্ণ করতে ব্যর্থ হওয়ায় নবজাতকটি সঙ্গে সঙ্গেই মৃত্যু হয়।

এই বিষয়ে সেই দিনই মৃত নবজাতকের পিতা সাইদুর রহমান ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দেন।

প্রায় এক ঘণ্টার মানববন্ধন শেষে একটি মিছিল নিয়ে ঈশ্বরদী থানায় যায় পরিবার ও এলাকাবাসী। সেখানেও তাদের বিভিন্ন দাবি উল্লেখ করে স্লোগান দিতে থাকে। পরে থানার সেকেন্ড অফিসার এসে পরিবেশ ঠান্ডা করে তাদেরকে সুষ্ঠু বিচারের আশ্বাস দেন।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]