ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২২ জুন ২০২৪ ৭ আষাঢ় ১৪৩১
ই-পেপার শনিবার ২২ জুন ২০২৪
ব্রেকিং নিউজ:




ধনবাড়ীতে ট্রাক-পিকাপ মুখোমুখি সংর্ঘষে আহত-১
ধনবাড়ী (টাঙ্গাইল) সংবাদদাতা:
Published : Saturday, 25 May, 2024 at 6:43 PM
টাঙ্গাইলের ধনবাড়ী পৌর শহরের ঢাকা-টাঙ্গাইল-জয়দেবপুর-জামালপুর-মহাসড়কের নলহরা বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক-পিকাপ মুখোমুখি সংর্ঘষে একজন গুরুত্বর আহত হওয়ার ঘটনা ঘটেছে।

থানার ওসি তদন্ত ইদ্রিস আলী জানান, শনিবার(২৫ মে) ভোর রাত আড়াই টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক জামালপুরের দিকে যাচ্ছিলেন। নলহরা এলাকায় পৌঁছলে অপরদিক থেকে ছেড়ে আসা একটি পিকাপ ভ্যানের সাথে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পিকাপ ভ্যানের চালক মাথায় ও পায়ে গুরুত্বও আহত হয়। খবর পেয়ে ধনবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মী ও থানা পুলিশ আহত চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানে সেখানে তারা অবস্থার আরো অবনতি দেখা দিলে সেখানকার চিকিৎসকরা ঢাকায় রেফার্ড করেন।

এসময় ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। ট্রাক ও পিকাপ ভ্যানটি জব্দ করে থানায় আনা হয়েছে। আহত পিকাপ চালক গাজীপুর জেলার ভবানীপুর এলাকার নূরুল ইসলামের ছেলে হারুন অর রশিদ।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]