ই-পেপার বাংলা কনভার্টার রোববার ২৬ মে ২০২৪ ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার রোববার ২৬ মে ২০২৪
ব্রেকিং নিউজ: ঘূর্ণিঝড় মোকাবিলায় ৬ জেলাকে বিশেষ প্রস্তুতির নির্দেশ      চার সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত      গুণে-মানে প্রশ্ন, তবু বাড়ছে নতুন বিশ্ববিদ্যালয়      ঢাকায় কোনো বস্তি-অস্বাস্থ্যকর পরিবেশ থাকবে না, সেই ব্যবস্থা করে দেবো: প্রধানমন্ত্রী      উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ফের সংঘর্ষ : আহত ১০      কুয়াকাটায় ভেসে এলো ৭ ফুট লম্বা মৃত ডলফিন      




নেছারাবাদে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল
নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা
Published : Sunday, 21 April, 2024 at 6:12 PM
নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা। রবিবার (২১ এপ্রিল) বিকেল পর্যন্ত চেয়রম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী অনলাইনে তাদের স্ব স্ব মনোনয়ন পত্র জমা দিয়েছেন। 

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আব্দুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলাম, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রনি দত্ত জয় মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মো. শফিকুর রহমান, মো. শহিদুল ইসলাম, শিশির কর্মকার, এস এ সোহাগ, রাজিব সেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান ও তুলি মন্ডল মনোনয়ন পত্র জমা দিয়েছেন। 

বরিশাল অঞ্চলের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন অফিসার ও রির্টাানিং অফিসার সৈয়দ শফিকুল হক জানান, আগামী ২৩ এপ্রিল মনোনয়ন পত্র বাছাই, ৩০ এপ্রিল মনোনয়ন পত্র প্রত্যাহার, ২ মে প্রতীক বরাদ্দ দেয়া হবে এবং ২১ মে ইভিএম এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]