ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




ভৈরবে বিদ্যুৎপৃষ্ঠে চোরের মৃত্যু
ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা
Published : Sunday, 21 April, 2024 at 1:48 PM
ভৈরবে  বিদ্যুতের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে  সাইদুল (১৮) নামে চোরের মৃত্যু হয়েছে । সে শহরের চন্ডিবের মধ্যপাড়া এলাকার বাছির মিয়ার পুত্র । পুলিশ  নিহতের মরদেহ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য  কিশোরগঞ্জ  মর্গে পাঠিয়েছে।

চন্ডিবের গ্রামের  স্থানীয়রা জানান, সকালে ঘুম থেকে উঠে দেখি  রমজান মিয়ার বাড়ির সামনে বিদ্যুতের তারে জড়িয়ে   সাইদুল মাটিতে পড়ে আছে । খবর পেয়ে পুলিশ  এসে  উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা  করেন। 

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, নিহত সাইদুল চোর সিন্ডিকেট  চক্রের সদস্য।  তারা প্রতিরাতেই কোন না কোন বাড়ির বিদ্যুতের তার,টিউবওয়েল, গ্যাসের চুলা চুরি করতো। তাদের অত্যাচারে এলাকাবাসীরা অতিষ্ঠ । 

নিহতের বাবা বাছির মিয়া  অভিযোগ  করে বলেন, তার পুত্র কে রাতে বন্ধুরা ডেকে নিয়ে যায়। পরে সকালে  খবর পাই আমার পুত্রের মরদেহ পড়ে আছে । 

এ বিষয়ে  ভৈরব থানার  উপ- পরিদর্শক  মাসুদ রানা জানান, মরদেহের সুরতহাল  রিপোর্ট তৈরি  করেছি। নিহতের  হাতের আঙ্গুলে বিদ্যুৎপৃষ্ঠের চিহ্ন রয়েছে । ধারণা করা হচ্ছে  বিদ্যুৎপৃষ্ঠে তার মৃত্যু হয়েছে । তবে ময়নাতদন্তের রিপোট পেলে  মৃত্যুর  প্রকৃত কারণ  জানাযাবে। 







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]