ই-পেপার বাংলা কনভার্টার রোববার ২৬ মে ২০২৪ ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার রোববার ২৬ মে ২০২৪
ব্রেকিং নিউজ: ঘূর্ণিঝড় মোকাবিলায় ৬ জেলাকে বিশেষ প্রস্তুতির নির্দেশ      চার সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত      গুণে-মানে প্রশ্ন, তবু বাড়ছে নতুন বিশ্ববিদ্যালয়      ঢাকায় কোনো বস্তি-অস্বাস্থ্যকর পরিবেশ থাকবে না, সেই ব্যবস্থা করে দেবো: প্রধানমন্ত্রী      উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ফের সংঘর্ষ : আহত ১০      কুয়াকাটায় ভেসে এলো ৭ ফুট লম্বা মৃত ডলফিন      




ভৈরবে হত্যা মামলার পলাতক ৭ আসামি গ্রেফতার
ভৈরব ( কিশোরগঞ্জ) সংবাদদাতা
Published : Sunday, 21 April, 2024 at 1:34 PM
ভৈরবে  জাহাঙ্গীর হোসেন হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক ৭ আসামী  কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো ভবানীপুর গ্রামের রাশিদ মিয়া (৫০),আমান (২৫), খলিল (২২),তারেক (২৮),কাশেম (৪০), রাকিবুল (২১)ও রায়হান (২৫)।  গ্রেফতারকৃতদেরকে আজ রোববার  দুপুরে কিশোরগঞ্জ  জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে  ভৈরব থানার অফিসার অফিসার ইনচার্জ মোহাম্মদ  সফিকুল ইসলাম জানান, শ্রী- নগর ইউনিয়নের  ভবানীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর  নামে ১ যুবক খুনের মামলার আসামি  ৭ জনকে সুনাম গঞ্জের তাহিরপুর ও কিশোরগঞ্জের হোসেনপুর থেকে গ্রেফতার করা হয়েছে। 

 উল্লেখ্য গত ১০ এপ্রিল  বুধবার  ভবানী পুর গ্রামে বাড়ির সীমানায় পানি নিষ্কাশনে রাবিশ ফেলানোকে৷ কেন্দ্র করে  হানিফ ও রাশিদের মধ্যে  কথা-কাটাকাটি হয় । এরই জের ধরে বিকালে  রাশিদের লোকজন হানিফের ভাতিজা জাহাঙ্গীর হোসেন কে এলোপাতাড়ি কুপিয়ে  মারধাের করে গুরুতর আহত করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।  এ ঘটনায় ওইদিন  রাতেই ভৈরব থানায় ১ টি হত্যা মামলা দায়ের করা হয়। 







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]