ই-পেপার বাংলা কনভার্টার রোববার ২৬ মে ২০২৪ ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার রোববার ২৬ মে ২০২৪
ব্রেকিং নিউজ: ঘূর্ণিঝড় মোকাবিলায় ৬ জেলাকে বিশেষ প্রস্তুতির নির্দেশ      চার সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত      গুণে-মানে প্রশ্ন, তবু বাড়ছে নতুন বিশ্ববিদ্যালয়      ঢাকায় কোনো বস্তি-অস্বাস্থ্যকর পরিবেশ থাকবে না, সেই ব্যবস্থা করে দেবো: প্রধানমন্ত্রী      উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ফের সংঘর্ষ : আহত ১০      কুয়াকাটায় ভেসে এলো ৭ ফুট লম্বা মৃত ডলফিন      




রামগতিতে ১১ দোকান পুড়ে ছাই, আহত ৭
রামগতি (লক্ষ্মীপুর) সংবাদদাতা
Published : Sunday, 21 April, 2024 at 12:59 PM
লক্ষ্মীপুরের রামগতিতে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়েছে ৪টি ফার্মেসিসহ ১১টি দোকান। শনিবার গভীররাতে উপজেলার রামদয়াল বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১১লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়াও আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে আরে ছয়টি দোকান।

উপজেলা ফায়ার সার্ভিস এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত দুইটার সময় বাজারের জিরো পয়েন্ট থেকে হাফেজিয়া মাদ্রাসা গেইট পর্যন্ত পর্যন্ত ১১টি দোকান আগুনে পুড়ে যায়। প্রাথমিক ভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। স্থানীয় মসজিদ থেকে মাইকে আগুন লাগার বিষয়ে বলা হলে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীরা এগিয়ে আসেন। পাশাপাশি ফায়ার সার্ভিসের একটি ইউনিটের সম্মিলিত প্রচেষ্টার ১ঘন্টা পর আগুন নিয়ন্ত্রনে আসে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হচ্ছেন মো: ফাহাদ (ফার্মেসি), মো: আপন (ফার্মেসি), তরিকুল ইসলাম (ফার্মেসি), ইব্রাহিম (ফার্মেসি), নিজাম উদ্দিন (কনফেকশনারী), আবদুজ্জাহের (ভূষামাল), রাজীব (ডিস্ট্রিবিউটর), সিরাজুল ইসলাম (মোরগ), আবুল বাশার (কনফেকশনারি) এবং অজয় দাস (সেলুন)। আগুন নেভাতে গিয়ে ফজলুর রহমান মিয়া, আতিক হোসেন আরমান হোসন, আয়াত মাহমুদসহ ৭জন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

রামগতি ফায়ার স্টেশনের ওয়্যারহাউস পরিদর্শক জাকির হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছাই এবং আগুন নিয়ন্ত্রনে আসে। সঠিক সময়ে খবর পাওয়ায় ক্ষয়ক্ষতির পরিমান কমানো গেছে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]