ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




ঈশ্বরদীতে পুকুরে ডুবে এক শিশু নিহত
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা
Published : Tuesday, 2 April, 2024 at 4:04 PM
পাবনার ঈশ্বরদীতে আলামিন হোসেন (১২) নামের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল ) বেলা ১২ টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের রামনাথপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আলামিন রামনাথপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের চতুর্থ শ্রেণির ছত্র ছিলেন। সে ওই গ্রামের খায়রুল ইসলাম ভাষার ছেলে। 

স্থানীয়রা জানাই, নিহত আলামিন বন্ধুদের সাথে পুকুর গোসল করতে যায়। আলামিন নতুন পুকুর দেখে পুকুরে ঝাপ দেয়। পুকুরে  গভীরতা বেশি থাকায় সে নিচের দিকে তলিয়ে যায়। পরে বন্ধুদের চেচামেচিতে লোকজন জড় হয়ে আলামিনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

 ঘটনা সত্যতা নিশ্চিত করেন ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। তিনি জানায়, নিহতর পরিবারের আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]