ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




তপন বিশ্বাস (পবন) এবার পেলেন সাউথ এশিয়ান গোল্ডেন পিস অ্যাওয়ার্ড ২০২৪
মণিরামপুর (যশোর) সংবাদদাতা
Published : Monday, 1 April, 2024 at 7:11 PM
যশোরের মণিরামপুর উপজেলার তাহেরপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ,খৃস্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি তপন বিশ্বাস(পবন) সাংগাঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ দুইটি ন্যাশনাল অ্যাওয়ার্ড লাভ করেছেন। 

গত ১৭ ফেব্রুয়ারি ২০২৪ সাংগাঠনিক দক্ষতা ও সমাজসেবায় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ তপন বিশ্বাস (পবন) একুশে স্মৃতি পরিষদ পদক ২০২৪ লাভ করেন।  একই ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য গত ২৯ মার্চ ২০২৪ তাঁকে ঢাকার বিজয় নগরের সাউথ এশিয়ান সোস্যাল কালচারাল কাউন্সিল কর্তৃক সাউথ এশিয়ান গোল্ডেন পিস অ্যাওয়ার্ড ২০২৪ প্রদান করেন। 

এ ছাড়াও  ইতোপূর্বে কবি ও গীতিকার হিসেবে ঢাকার উদীয়মান বাংলাদেশ কর্তৃক মহান স্বাধীনতা দিবস সম্মাননা ২০২৩ লাভ করেন তপন বিশ্বাস (পবন)। এসব সম্মাননা পেয়ে এক সংক্ষিপ্ত  প্রতিক্রিয়ায় তপন বিশ্বাস (পবন) বলেন, ছোট বেলা থেকে রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কর্মী হিসেবে স্বেচ্ছাব্রতী হয়ে কাজ করে মানুষের পাশে দাঁড়িয়েছি। কাজের স্বীকৃতি পেয়ে অনুপ্রানিত হয়েছি। আজীবন মানুষের জন্য কাজ করে যাব এই আমার দীপ্ত অঙ্গিকার।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]