ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু
শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা
Published : Saturday, 2 March, 2024 at 4:25 PM
বাগেরহাটের শরণখোলায় মাত্রাতিরিক্ত বয়লার মুরগীর চিকেন ফ্রাই খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে আনিকা আক্তার (৯) নামে এক শিশুর আকষ্মিক মৃত্যু হয়েছে। শনিবার (২মাচর্) সকাল ১০টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

আনিকা শরণখোলা ভাসানী কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণীর ছাত্রী ও রায়েন্দা বাজারের জনতা ব্যাংক রোডের নিউ আজমেরি মিনি চাইনিজ হোটেলের মালিক মোঃ ইউনুচ আকনের কন্যা।

রায়েন্দা উত্তর কদমতলা গ্রামে বসবাসকারী ইউনুস আকনের প্রতিবেশী মোঃ রেজাউল হাওলাদার জানান,শুক্রবার দুপুরে আনিকার জ্বর হলে অসুস্থ হয়ে পড়ে। কিছুক্ষণ পরে খিচুনি উঠতে তাকে পার্শ্ববর্তী উপজেলা মোরেলগঞ্জ শিশু ডাক্তারের কাছে নিয়ে যান। সেখান থেকে ডাক্তার দ্রæত খুলনা নিতে বলেন।

 একই সময় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০ টায় আনিকা মারা যায়।

আনিকার মুখের লালা নিয়ে পরিক্ষা নিরিক্ষা করে ডাক্তার জানান,অতিরিক্ত বয়লার মুরগীর চিকেন ফ্রাই খাওয়ার কারনে নতুন ভাইরাসে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

এদিকে ফুটফুটে সুন্দর শিশু আনিকার মৃত্যুতে তার পরিবারসহ এলাকায় নেমে এসেছে শোকের মাতম।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]