ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




মধ‍্যপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা, নিহত অন্তত ১৪
সুজন চক্রবর্তী, আসাম (ভারত) থেকে
Published : Thursday, 29 February, 2024 at 1:50 PM
ভারতের মধ‍্যপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা। নিহত অন্তত ১৪। আহত বেশ কয়েকজন। তাঁদের মধ‍্যে অনেকেরই অবস্থা আশংকাজনক। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। 

জানা গেছে, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি ) সকালে ডিন্ডোরি এলাকার বাজগড় ঘাটের কাছে উল্টে যায় যাত্রী বোঝাই একটি পিক আপ ট্রাক। প্রাণ হারিয়েছেন অন্তত ১৪ জন। আহত ২০ জন। তাঁদের শাহপুরা কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন ডিন্ডোরির কাউন্সিলর বিকাশ মিশ্র। প্রবল বেগে ছুটে ছিল পিক আপ ট্রাকটি। গতি এতটাই বেশি ছিল যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। উল্টে যায় ট্রাকটি। ছিটকে পড়েন যাত্রীরা। গতির বলি হন অনেকেই। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় উদ্ধারকারী দল। আহতদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন মধ‍্যপ্রদেশের মুখ‍্যমন্ত্রী মোহন যাদব। নিহতদের পরিবারের পাশে দাঁড়িয়ে সমবেদনা প্রকাশ করেছেন তিনি। পাশাপাশি, মৃতদের পরিবার পিছু ৪ লক্ষ টাকার আর্থিক সহায়তা ঘোষণা করেছেন তিনি।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]