ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




নিউ ইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু
কৌশলী ইমা, যুক্তরাষ্ট্র থেকে
Published : Thursday, 29 February, 2024 at 1:14 PM
যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক বাংলাদেশি। স্থানীয় সময় বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে নিউ ইয়র্কের কলোনি এলাকার প্রবাসী বাংলাদেশি একে সাইফুদ্দিন আহমেদ ওরফে মন্টু (৫২) উত্তর কলোনি ইয়ুথ বেসবল কমপ্লেক্সের কাছে ওল্ড লাউডন রোডে গাড়ি চালাচ্ছিলেন। এ সময় বিপরীতমুখী একটি গাড়ির সাথে মুখোমুখি ধাক্কা লেগে দু'টি গাড়িই দুর্ঘটনায় পতিত হয়। সাইফুদ্দিন মন্টু ঘটনাস্থলেই নিহত হন।

পুলিশ জানায়, একে আহমেন ২০১১ সালের সুবারু গাড়িটি উত্তরমুখী চালাচ্ছিলেন। চালক মধ্যমা অতিক্রম করে দক্ষিণমুখী লেনগুলিতে গেলে ২০২০ সালের ভক্সওয়াগেনকে আঘাত করে। দুর্ঘটনার পর সুবারুটি রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়। কলোনি ইএমএস ভক্সওয়াগেনের ড্রাইভারকে গুরুতর হতাবস্থায় আলবানি মেডিকেল সেন্টারে ভর্তি করেন।

পুলিশ কর্মকর্তারা বলছেন, সুবারুর চালক আহমেদ আটকা পড়েছিলেন। বোগট এবং ল্যাথাম ফায়ার ডিপার্টমেন্ট দুর্ঘটনায় সহায়তার জন্য ঘটনাস্থলে ছু্টে এসে রাস্তা বন্ধ করে দেন। কলোনি ইএমএস জানায়, আহমেদ ঘটনাস্থলেই মারা যান।

পুলিশ বলছে, গতি বা প্রতিবন্ধকতা এই সময়ে দুর্ঘটনার জন্য দায়ী বলে মনে হচ্ছে। সকাল ১০টা ৮ মিনিট পর্যন্ত লাউডন রোড উভয় দিকেই বন্ধ ছিল। নিউ ইয়র্ক ডিপার্টমেন্ট অফ এনভায়রনমেন্টাল কনজারভেশন ঘটনাস্থলে গ্যাসোলিনের ছিটা পরিষ্কার করেছেন বলে উল্লেখ করেন পুলিশ।

নিহত সাইফুদ্দিন আহমেদ ওরফে মন্টুর দেশের বাড়ি ময়মসিংহ জেলার ফুলপুর থানায়। তিনি দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কের আলবানির সন্নিকটে কলোনি এলাকায় স্ত্রী ও ২ ছেলেকে নিয়ে বসবাস করতেন। তার মৃত্যুতে আলবানিসহ নিউ ইয়র্কের প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মন্টুর পারিবারিক সূত্র জানিয়েছে আগামীকাল বৃহস্পতিবার স্থানীয় লাথামের আল-হিদায়া সেন্টারে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে ক্যাসেলটন-অন-হাডসনের ক্যাপিটাল ডিস্ট্রিক্টের মুসলিম কবরস্থান তাঁকে দাফন করা হবে।

উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারি সকাল ১১ টার দিকে নিউ ইয়র্ক সিটি থেকে বিংহামটন শহরে যাওয়ার পথে নিউ সড়ক দুর্ঘটনার শিকার হলে ঘটনাস্থলেই প্রাণ হারান বাংলাদেশি দম্পতি সাথী আহম্মেদ (৪৫)ও তার স্বামী হাফিজ আহম্মেদ অ্যাঞ্জেল (৫২)। 







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]