ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




দৌলতপুরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণ
দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা
Published : Friday, 23 February, 2024 at 4:14 PM
কুষ্টিয়ার দৌলতপুরে পরিবারের ছোটদের ঝামেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের বড়রা সংঘর্ষে জড়িয়েছেন। একপর্যায়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত হয়েছেন আরফাত হোসেন(৫৫) নামের একজন। এ ঘটনায় চারজনকে  গ্রেপ্তার করেছে পুলিশ। 

উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদি এলাকায় বৃহস্পতিবার রাতে মন্ডল ও দফাদার গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা হয়েছে বলে জানিয়েছেন দৌলতপুর থানার পুলিশ  পরিদর্শক রাকিবুল হাসান। 
 
আহত আরফাত হোসেন(৫৫) ওই গ্রামের মৃত জামাল দফাদারের ছেলে তিনি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন, ওই ইউনিয়নের ৪ নাম্বার ওয়াডের ইউপি সদস্য মনিরুল ইসলাম। 

গ্রেপ্তারকৃতরা হলেন, ওই গ্রামের জসিম উদ্দিনের ছেলে  সাজিদ হাসান জাপান (৩৫), আহাত আলীর ছেলে  রনি হোসেন (২৪), মৃত ইবাত মন্ডলের ছেলে ছিদ্দিক মন্ডল (৪৫) ও নাজিমুদ্দিন দফাদারের ছেলে পানজু দফাদার (৪০) । 

এবিষয়ে মামলার বাদি দৌলতপুর থানা পুলিশের উপ-পরিদর্শক দীপঙ্কর দাস বলেন, পরিবারের ছোটদের ঝামেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের বড়রা সংঘর্ষে জড়িয়েছেন। এ ঘটনায় ২২ জনের নাম উল্লেখসহ ২৫ থেকে ৩০ জনকে অঙ্গাত আসামী করে মামলা করা হয়েছে। এখন পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে বোমা বিস্ফোরণের আলামতসহ দেশিও অস্ত্র উদ্ধার করা হয়েছে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]