ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




বিয়ের পিঁড়িতে ফারাজ করিম চৌধুরী, জানা গেল কনের নাম
রাউজান সংবাদদাতা
Published : Thursday, 22 February, 2024 at 7:58 PM
রাউজানের সন্তান বর্তমান সময়ের জনপ্রিয় তরুণ প্রজন্মের আইডল ফারাজ করিম চৌধুরী সকল জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে আগামীকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। রংপুরের মিঠাপুকুর গ্রামের আফিফা আলম সাথে তাঁর বিয়ে হচ্ছেন। আফিফা আলম রংপুরের একটি সাধারণ পরিবারের শিক্ষিত এক তরুণী। 

এ ব্যাপারে ফারাজ করিম চৌধুরী জানান, সাদামাটাভাবে ঢাকায় একটি মসজিদে আকদ হবে। আকদ সম্পুর্ণ হওয়া পর। আগামী ১ই মার্চ রাউজানের গহিরা নিজ গ্রামের বাড়িতে বিয়ে উপলক্ষে মেজবানের আয়োজন করা হবে। 

১৯৯২ সালে তিনি চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করেন। রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান তিনি। রাউজানে নানা অনিয়মের বিরুদ্ধে কাজ করে তিনি দেশজুড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। দেশের বিভিন্ন দুর্যোগকালীন সময়ে জীবনের বাজী রেখে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আস্থা অর্জন করেন। আর সবার মাঝে মানবতার ফেরিওয়ালা ফারাজ করিম চৌধুরী নামে এই স্বপ্নবাজ তরুণ খ্যাতি অর্জন করেন। 







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]