ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




কুয়েতে সড়ক দুর্ঘটনায় ফেনীর রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু
ফেনী জেলা সংবাদদাতা
Published : Monday, 12 February, 2024 at 3:49 PM
কুয়েতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ফেনীর  যুবক নিহত হয়েছে। 

নিহত যুবক ফেনীর  দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের বরইয়া গ্রামের মমিনুল হকের বড় ছেলে মো: আমির হোসেন (৪০)।

১০ ফেব্রুয়ারি শনিবার স্থানীয় সময় বিকেল ৪টায় কুয়েতের মিনা আবদুল্লাহ সড়কের ওফরা এলাকায় কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে  প্রাইভেটকারের চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাইরে পড়ে নিহত হয়।

গতকাল  রোববার তার মৃত্যুর  সংবাদ জানাজানি হলে এলাকার শোকের ছায়া নেমে আসে।

নিহতের প্রতিবেশী কুয়েত প্রবাসী মোহাম্মদ টিপু জানান, শনিবার কাজ শেষ করে আমিরসহ তিনজন প্রাইভেট কারে চড়ে বাসায় যাওয়ার সময় পথিমধ্যে ওফরা এলাকায় তাদের গাড়ির চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাইরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আমির নিহত হয়। এ ঘটনায় অপর দুইজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলো। এরমধ্যে গতকাল রোববার সকালে আহত আরেকজন মৃত্যুবরণ করেন। তিনি বাংলাদেশী হলেও তার পরিচয় জানা যায়নি। আমিরের মরদেহ কুয়েত সিটির ওফরা হসপিটালের মর্গে রাখা হয়েছে। যথাযথ প্রক্রিয়া শেষে তার মরদেহ দ্রুত দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।

পারিবারিক সূত্র জানায়, ১৬ বছর আগে জীবিকার তাগিদে আমির কুয়েতে পাড়ি জমান। সেখানে তিনি ইলেকক্ট্রিকের কাজ করতেন। পরিবারে তার এক মেয়ে, এক ছেলে, স্ত্রী ও মা-বাবা রয়েছে। উপার্জনক্ষম আমির হোসেনকে হারিয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ইয়াকুবপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বলেন, প্রবাসীদের সহযোগিতায় কুয়েতে নিহত আমিরের মরদেহ দেশে আনার জন্য প্রক্রিয়া শুরু হয়েছে। 







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]