ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক      




ঝালকাঠিতে ঘুর্ণিঝড় রেমাল'এ ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মাঝে চাল বিতরণ
ঝালকাঠি সংবাদদাতা
Published : Tuesday, 11 June, 2024 at 7:27 PM
আওয়ামী লীগের উপদেষ্ট পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই আজ দেশে ধারাবাহিক গণতন্ত্র আছে। এ জন্যই দুর্যোগ-দুর্বিপাকে সরকার মানুষের পাশে দাঁড়াতে পারে ।ঝালকাঠিতে ঘুর্ণিঝড় রেমালের ক্ষতিগ্রস্ত শ্রমিকদের সকল ক্ষতি পুষিয়ে দেওয়ার জন্য সরকার সকল ধরনের সহযোগিতা করবে।

মঙ্গলবার (১১ জুন) বিকাল ৪ টায় ঝালকাঠি সদর উপজেলা হল রুমে ঘুর্ণিঝড় রেমালের ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মাঝে জি আর এ চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

জাতীয় শ্রমিক লীগ ঝালকাঠি জেলা শাখার আহবায়ক মোঃ ছবির হোসেন সভাপতিত্বে অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ্ পনির, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সিদ্দিকুর রহমানসহ আরো অনেকে, অনুষ্ঠান পরিচালনা করেন জাতীয় শ্রমিক লীগ ঝালকাঠি জেলা শাখা সদস্য সচিব মোঃ সুমন তালুকদারসহ । চাল পেয়ে ক্ষতিগ্রস্ত শ্রমিকরা অনেক খুশি হয়েছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]