ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২২ জুন ২০২৪ ৭ আষাঢ় ১৪৩১
ই-পেপার শনিবার ২২ জুন ২০২৪
ব্রেকিং নিউজ:




কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় ট্রলি চালক শাওন নিহত
কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা
Published : Saturday, 25 May, 2024 at 6:34 PM
কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় শাওন হোসেন(১৮) নামে এক ট্রলি চালক নিহত হয়েছে। আহত হয়েছে ট্রলি চালকের হেলপার  রাজু। আজ শনিবার  (২৫ মে) সকাল নয় টার দিকে কলারোয়া পৌরসভার পল্লী বিদ্যুৎ এর পাওয়ারহাউজের কাছে যশোর-সাতক্ষীরা মহাসড়কের গোপীনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 নিহত শাওন যশোর জেলার শার্শা উপজেলার বাগআঁচড়ার বাগুড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে। আহত হেলপার রাজু (২২) যশোরের শার্শা উপজেলার পশ্চিম কোটা গ্রামের  হবিবর রহমান হবির ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল ৯ টার দিকে শার্শা উপজেলার বাগআঁচড়া থেকে শাওন একটি নতুন ট্রলি নিয়ে সাতক্ষীরার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে কলারোয়া পৌর সদরের পল্লী বিদ্যুৎ এর পাওয়ারহাউজের কাছে পৌঁছালে পেছন দিক থেকে দ্রুত গতির একটি ট্রাক (নং-যশোর-ট-১১-০৮০৯) ট্রলিটিকে ধাক্কা দিয়ে মহাসড়ক থেকে পাশের ডোবায়  ফেলে দেয়।  এসময় ট্রলি চালক ও ট্রলির হেলপার গুরুতর আহত  হয়।  সাথে সাথে পথচারীদের সহাতায় তাদের দুজনকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ট্রলিচালক শাওন মারা যায়। আর ট্রলির হেলপার আহত রাজুকে সাতক্ষীরা মেডিকেলে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে।  

এবিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনা ঘটানো ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রলি চালকের মৃতদেহ  সাতক্ষীরা মেডিকেলে রয়েছে। এদিকে ঘটনার পর পরই পালিয়ে গেছে ট্রাক চালক।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]