ই-পেপার বাংলা কনভার্টার রোববার ২৬ মে ২০২৪ ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার রোববার ২৬ মে ২০২৪
ব্রেকিং নিউজ: ঘূর্ণিঝড় মোকাবিলায় ৬ জেলাকে বিশেষ প্রস্তুতির নির্দেশ      চার সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত      গুণে-মানে প্রশ্ন, তবু বাড়ছে নতুন বিশ্ববিদ্যালয়      ঢাকায় কোনো বস্তি-অস্বাস্থ্যকর পরিবেশ থাকবে না, সেই ব্যবস্থা করে দেবো: প্রধানমন্ত্রী      উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ফের সংঘর্ষ : আহত ১০      কুয়াকাটায় ভেসে এলো ৭ ফুট লম্বা মৃত ডলফিন      




ঝালকাঠির দুই উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ২৪ জনের মনোনয়নপত্র দাখিল
ঝালকাঠি সংবাদদাতা ‍
Published : Monday, 22 April, 2024 at 3:29 PM
উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ঝালকাঠিতে দুই উপজেলায় ২৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। রবিবার মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে নির্বাচনে রিটার্নিং অফিসারের কাছে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। প্রায় সকল প্রার্থীই অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। জেলা নির্বাচন কর্মকর্তা ও ঝালকাঠি নলছিটির রির্টাানিং অফিসার মো. আঃ সালেক এ তথ্য নিশ্চিত করেছেন।

 চেয়ারম্যান পদে সাত জন এবং ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেয়া ১৭ জন সকলেই আওয়ামী লীগের সমর্থক ও নেতা-কর্মী। 

জেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানাগেছে, ঝালকাঠি সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন চার জন। প্রার্থীরা হলেন, বর্তমান ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ঝালকাঠি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি খান আরিফুর রহমান, ঝালকাঠি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুলতান হোসেন খান, ঝালকাঠি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ রাজ্জাক আলী সেলিম এবং সদর উপজেলার ৯ নং শেখেরহাট ইউনিয়নের একাধিক বার নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সস্পাদক নুরুল আমিন খান (সুরুজ)।

 ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ কৃষি বিষয়ক সম্পাদক, কেওড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মইন উদ্দিন তালুকদার, ঝালকাঠি সরকারি কলেজের সাবেক ভিপি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য লস্কর আশিকুুর রহমান দিপু, জেলা পরিষদের সাবেক সদস্য ও নথুল্লাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুল ইসলাম সেন্টু। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ঝালকাঠি সদর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেলা আওয়ামী লীগের সদস্য ইসরাত জাহান সোনালী, মহিলা আওয়ামী লীগ নেত্রী উম্মে সালমা, ঝালকাঠি যুব মহিলা লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পিনু আক্তার নদী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 অপরদিকে ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যন ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট জি কে মোস্তাফিজুর রহমান, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, নলছিটি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক  মো. সালাউদ্দিন খান সেলিম মনোনয়ন জমা দিয়েছেন। 

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে শরিফ মিজানুর রহমান লালন , জে.এম হাতেম,  মো. মফিজুর রহমান শাহিন,  মো. বদরুল আলম,  মো. হানিফ হাওলাদার  ও মো. মনিরুজ্জামান মনির। নারী ভাইস চেয়ারম্যান পদে  মোর্শেদা লস্কর, আয়েশা আক্তার, দিলরুবা মাহমুদ, জাকিয়া খাতুন সীমা,   ও মোসাঃ নাসিমা আক্তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামী ২১ মে ঝালকাঠি ও নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]