ই-পেপার বাংলা কনভার্টার সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
ই-পেপার সোমবার ২২ এপ্রিল ২০২৪
ব্রেকিং নিউজ: নতুন করে সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি      তীব্র তাপদাহের কারণে স্কুল-কলেজের ছুটি ৭দিন বাড়ছে      প্রাথমিক বিদ্যালয় ৭ দিন বন্ধ ঘোষণা      আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ : ওবায়দুল কাদের      জলবায়ু পরিবর্তনে অধিক ঝুঁকিতে বাংলাদেশ      ঢাকার পাঁচ রুটে চলবে পাতালরেল      




ভৈরবে দেশীয় অস্ত্র সহ ৮ ছিনতাইকারী গ্রেফতার
ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা
Published : Wednesday, 3 April, 2024 at 4:35 PM
ভৈরবে দেশীয় অস্ত্র সহ ৮ ছিনতাইকারী গ্রেফতার করেছে র‌্যাব-১৪ । 

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল শহরের রেলওয়ে ষ্টেশন ও বাসষ্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  ছিনতাই কাজে ব্যবহৃত চাকু,কেচি ও ছুরিসহ ৮ ছিনতাইকারীকে গ্রেফতার করে । 

গ্রেফতারকৃতরা হলো শহরের পলতাকান্দা গ্রামের মৃত শাহাবুদ্দিনের পুত্র শাহিন (২৭) , ব্র্যাক্ষণ–বাড়িয়ার চিলিকোট গ্রামের দারু মিয়ার পুত্র মোবারক হোসেন (২৫), শহরের নিউটাউন এলাকার রুপ মিয়ার পুত্র আল –আমিন (২২), কমলপুর লোকাল বাসষ্ট্যান্ড এলাকার কাশেম মিয়ার পুত্র নয়ন (২২), শম্ভুপুর পাক্কার মাথার  জিল্লু মিয়ার পুত্র  মোঃ রিয়াজ উদ্দিন (১৯), ভৈরবপুর উত্তর পাড়া এলাকার  মৃত মুসলিম মিয়ার পুত্র মোঃ রাসেল মিয়া  (২১), দূর্জয় মোড় এলাকার মোঃ ফরিদ মিয়ার পুত্র মোঃ তাকবির (১৯) ও ভৈরবপুর উত্তর পাড়া এলাকার জহির মিয়ার পুত্র মোমেন মিয়া (৩৫) ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ব্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে । র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মোঃ ফাহিম ফয়সাল এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি আরো জানান, মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত অভিযানে তাদেরকে আটক করা হয় । তারা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য ।





আরও খবর


সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]