ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত কাল        মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত      




ভৈরবে দেশীয় অস্ত্র সহ ৮ ছিনতাইকারী গ্রেফতার
ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা
Published : Wednesday, 3 April, 2024 at 4:35 PM
ভৈরবে দেশীয় অস্ত্র সহ ৮ ছিনতাইকারী গ্রেফতার করেছে র‌্যাব-১৪ । 

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল শহরের রেলওয়ে ষ্টেশন ও বাসষ্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  ছিনতাই কাজে ব্যবহৃত চাকু,কেচি ও ছুরিসহ ৮ ছিনতাইকারীকে গ্রেফতার করে । 

গ্রেফতারকৃতরা হলো শহরের পলতাকান্দা গ্রামের মৃত শাহাবুদ্দিনের পুত্র শাহিন (২৭) , ব্র্যাক্ষণ–বাড়িয়ার চিলিকোট গ্রামের দারু মিয়ার পুত্র মোবারক হোসেন (২৫), শহরের নিউটাউন এলাকার রুপ মিয়ার পুত্র আল –আমিন (২২), কমলপুর লোকাল বাসষ্ট্যান্ড এলাকার কাশেম মিয়ার পুত্র নয়ন (২২), শম্ভুপুর পাক্কার মাথার  জিল্লু মিয়ার পুত্র  মোঃ রিয়াজ উদ্দিন (১৯), ভৈরবপুর উত্তর পাড়া এলাকার  মৃত মুসলিম মিয়ার পুত্র মোঃ রাসেল মিয়া  (২১), দূর্জয় মোড় এলাকার মোঃ ফরিদ মিয়ার পুত্র মোঃ তাকবির (১৯) ও ভৈরবপুর উত্তর পাড়া এলাকার জহির মিয়ার পুত্র মোমেন মিয়া (৩৫) ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ব্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে । র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মোঃ ফাহিম ফয়সাল এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি আরো জানান, মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত অভিযানে তাদেরকে আটক করা হয় । তারা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য ।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]