ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত কাল        মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত      




কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবতীর আত্মহত্যা
কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা
Published : Saturday, 2 March, 2024 at 5:22 PM
মৌলভীবাজারের কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে এক যুবতীর আত্মহত্যা করেছে। 

শনিবার (২ মার্চ) সকাল ৭ টায় পতনঊষার ইউনিয়নের টিলাগড় গ্রামে ঘটনাটি ঘটে। 

জানা যায়, টিলাগড় গ্রামের তালেব আলীর মেয়ে সুমা আক্তার (৩১) সবার অজান্তে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে। পরে ঘরের লোকজন ঝুলন্ত অবস্থায় দেখে শমশেরনগর পুলিশ ফাঁড়িতে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

নিহতের সুমা আক্তার বালাগঞ্জ নুরুল ইসলাম সাথে ৪ মাস আগে বিয়ে হয়। বিয়ের পর হতে সে বাবার বাড়িতে বসবাস করছে। ইউপি সদস্য সিরাজ খান বলেন আদালতে স্বামী তালাকের কথা শুনে হয়তো আত্মহত্যা করছে। শমশেরনগর পুলিশ পরির্দশক শামিম আকনজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্য মামলা হয়েছে। 







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]