ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত কাল        মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত      




ফিলিস্তিনের সমর্থনে কুবি সাইক্লিস্টের র‍্যালি
কুবি সংবাদদাতা
Published : Friday, 1 March, 2024 at 12:45 PM
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের সংগঠন কুবি সাইক্লিস্টের উদ্যোগে এবং তরল পানীয় ব্র্যান্ড ‘মোজোর’ সৌজন্যে ফিলিস্তিনের সমর্থনে একটি র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় র‍্যালিটি কুবির শহীদ মিনার থেকে শুরু হয়ে ক্যাম্পাসে ঘুরে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে শেষ হয়।

র‍্যালি চলাকালীন শতশত শিক্ষার্থীদের ‘ফ্রি প্যালেস্টাইন, উই সাপোর্ট প্যালেস্টাইন’ বলে দেওয়া স্লোগান দিতে থাকে। তাছাড়া র‍্যালিতে উপস্থিত ছিল কুবি সাইক্লিস্টের সদস্যদের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং কুবির প্রত্নতত্ত্ব বিভাগের বিভাগীয় প্রধান মুহাম্মদ সোহরাব উদ্দীন।


কুবি সাইক্লিস্ট এর সেক্রেটারি মো. হৃদয় বলেন, ১৯৭১ সালে মার্চ মাসে আমরা যেরকম পাকিস্তানি হানাদারদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলাম, রক্ত দিয়ে আমাদের স্বাধীনতা অর্জন করেছিলাম, ঠিক একইভাবে আজ ২০২৪ সালের মার্চ মাসে ফিলিস্তিনিরা জায়োনিস্ট হানাদারদের বিরুদ্ধে লড়াই করছে নিজেদের স্বাধীনতার জন্য, নিজেদের হারানো মাতৃভূমি ফিরে পাওয়ার জন্য। তাই,ফিলিস্তিনের ভাইদের প্রতি সমর্থন রাখার জন্য, তাদের সংগ্রামকে তুলে ধরার জন্য স্বাধীনতার মাসের পূর্বক্ষণে আমাদের এ র‍্যালির আয়োজন।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]