ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত কাল        মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত      




সিরাজগঞ্জে ১৬০কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার
তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা
Published : Tuesday, 13 February, 2024 at 2:57 PM
সিরাজগঞ্জের  উল্লাপাড়া উপজেলার  হাটিকুমরুল এলাকায়  বগুড়া-নগরবাড়ী মহাসড়কে অভিযান চালিয়ে ১৬০ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে জেলার উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে এ মাদক উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, লালমনিরহাট জেলার বাড়াইপাড়া গ্রামের মৃত কালু শেখের ছেলে আতিকুল ইসলাম (৪০), নারায়ণগঞ্জ জেলার টানবাজার রেলীবাগান গ্রামের আক্কাস মিয়ার ছেলে অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা গ্রামের ফজল শেখের ছেলে নাজমুল শেখ (২৬) ও কামারখন্দের কর্ণসূতী গ্রামের মৃত মাজেম আলী শেখের ছেলে আব্দুল লতিফ শেখ (৫১)।

জেলা গোয়েন্দা শাখা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাজ উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাটিকুরুল গোলচত্বর এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা।"

তিনি আরও জানান, আটককৃত আসামি মোঃ আতিকুল ইসলামের বিরুদ্ধে ৭টি মাদক মামলাসহ সর্বমোট ৮টি ও আসামি আব্দুল  লতিফ শেখ (৫১) এর বিরুদ্ধে ২টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। আসামিদের আইনানুগ ব্যবস্থা শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানিয়েছেন।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]