ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত কাল        মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত      




কেরানীগঞ্জ ভূমি অফিসে দালালকে দুইমাসের কারাদণ্ড
আদালত প্রতিবেদক
Published : Tuesday, 6 February, 2024 at 1:34 PM
ঢাকা জেলা প্রশাসনের অভিযানে কেরানীগঞ্জ ভূমি অফিস থেকে গ্রেফতার এক দালালকে দুই মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। কারাদণ্ডপ্রাপ্ত দালালের নাম মো. সুমন (৪০)। তাকে দণ্ডবিধি ১৮৬ ও ১৮৮ নং ধারায় এ সাজা প্রদান করা হয়। মঙ্গলবার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা প্রশাসক আনিসুর রহমান।

সূত্র জানায়, সোমবার ঢাকা জেলা প্রশাসকের নির্দেশনায় কেরানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো: সালাহউদ্দিন আইয়ূবী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সাজা দেন। এদিন বিকাল ০৫:০০ টায় কেরানীগঞ্জ উপজেলার ভূমি অফিস প্রাঙ্গনে আকষ্মিক অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, সাজাপ্রাপ্ত দালাল মো: সুমন বিভিন্ন মানুষের নামজারি ও মিসকেস সংক্রান্ত কাগজপত্র নিয়ে ভূমি অফিসে ঘুরাঘুরি করত।

এ ব্যাপারে জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, 'ভূমি অফিসে দ্রুততম সময়ে এবং হয়রানিমুক্ত নাগরিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে এধরণের আকস্মিক অভিযান  অব্যাহত থাকবে।'

অভিযান পরিচালনার সময় কেরানীগঞ্জ মডেল থানার এ.এস.আই এমারত হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স, উপজেলা ভূমি অফিসের কানুনগো মো: সহিদুল ইসলাম, সার্ভেয়র জাহাঙ্গীর হোসেন,  ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোহাম্মদ হোসেন ও নাজির রাজীব দত্তসহ ভূমি অফিসের অন্যান্য কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]