ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: পিকে হালদারসহ ১৪ জনের মামলার রায় ৮ অক্টোবর       ইতালিতে ফ্লাইওভার থেকে বাস ছিটকে পড়ে নিহত ২১       প্রবল বৃষ্টিতে সিকিমে আকস্মিক বন্যা, ২৩ ভারতীয় সেনা নিখোঁজ       জলবায়ু তহবিলে ‌‌`সমানভাবে' অর্থায়ন চাইলেন শেখ হাসিনা        আবারও বাড়ল সয়াবিন তেলের দাম        বঙ্গবন্ধুকে হত্যার পর অন্যদল ক্ষমতায় আসলেও বাসন্তীদের ভাগ্যের কোন পররিবর্তন হয়নি: প্রধানমন্ত্রী        দেশকে ধ্বংস করার জন্য দুই-তিনটা রাজনৈতিক দল ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী       




বিএইচআরএফ’র সভাপতি রাব্বি, সম্পাদক সোহেল
স্টাফ রিপোর্টার
Published : Saturday, 23 December, 2023 at 12:17 PM, Update: 23.12.2023 12:30:47 PM
আজকের পত্রিকার বিশেষ প্রতিবেদক রাশেদ রাব্বিকে সভাপতি এবং দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মাইনুল হাসান সোহেলকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরামের (বিএইচআরএফ) ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর ২০২৩) রাজধানীর কারওয়ান বাজারে একটি হোটেলে দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। 

গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনী কোর কমিটি আগামী দুই বছরের জন্য এই কমিটি গঠন করে। পরে সংগঠনের সাবেক সভাপতি দৈনিক খবরের কাগজের প্রধান প্রতিবেদক তৌফিক মারুফ নির্বাচনী কোর কমিটির পক্ষে নতুন কমিটি ঘোষণা করেন। যা সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। আগামী দুই বছরের জন্য এই কমিটি দায়িত্ব পালন করবে।  

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার হামিমুল কবির, ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার সেবিকা দেবনাথ, যুগ্ম সম্পাদক বাসস-এর সিনিয়র রিপোর্টার বরুন কুমার দাশ, অর্থ সম্পাদক ভোরের ডাকের সিনিয়র রিপোর্টার মো. বায়েজদী মুন্সী, সাংগঠনিক সম্পাদক মাছরাঙা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহমুদ কমল, দপ্তর সম্পাদক ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের সিনিয়র রিপোর্টার হাসান মিসবাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক ভোরের আকাশের স্টাফ রিপোর্টার আরিফ সাওন, কার্য নির্বাহী সদস্য চ্যানেল আই এর বিশেষ প্রতিবেদক জান্নাতুল বাকেয়া কেকা, বিটিভির সিনিয়র রিপোর্টার দিনার সুলতানা, দীপ্ত টেলিভিশনের সিনিয়র রিপোর্টার লাবণী গুহ, আজকের পত্রিকার সিটি এডিটর আয়নাল হোসেন, নাগরিক টিভির স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন ও ডেইলি সান -এর সিনিয়র রিপোর্টার মোহাম্মদ আল আমিন।

এর আগে বিএইচআরএফের সভাপতি রাশেদ রাব্বির সভাপতিত্বে সভায় আগের মেয়াদের সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল ও অর্থ সম্পাদক মো. বায়েজদী মুন্সী বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন। বিস্তারিত আলোচনার পর কণ্ঠভোটে প্রতিবেদন দুটি পাস হয়।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]