ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




আইশারের দুই সিরিজের নতুন ট্রাক আনলো রানার
স্টাফ রিপোর্টার
Published : Thursday, 19 October, 2023 at 5:21 PM
দেশের বাজারে আইশারের দুই সিরিজের নতুন ট্রাক আনলো রানার মটরস। এর মাধ্যমে যাত্রা শুরু হলো আইশার প্রো ২০০০ এবং ৬০০০ সিরিজের কয়েকটি বাণিজ্যিক পরিবহনের।  

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাজধানীর বসুন্ধরায় ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের এক সংবাদ সম্মেলনে এই গাড়িগুলোর উদ্বোধন করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান। এছাড়া উপস্থিত ছিলেন ভলভো আইশার কমার্শিয়াল ভ্যাহিক্যাল, বাংলাদেশসহ দক্ষিণ এশিয়া এবং আশিয়ান দেশসমূহের রিজিওনাল হেড শান্তানু শ্রীভাস্তাভ, রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসাইন, আইশার ও রানারের ঊর্ধ্বতন কর্মকর্তারা ।

রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, আইশারের নতুন সিরিজের ট্রাকগুলো বাংলাদেশের পরিবহন খাতে নবযুগের সূচনা করবে। যা পণ্য পরিবহনে উন্নতিসহ দেশের অর্থনীতিতে বড় অবদান রাখবে। পাশাপাশি নতুন সিরিজের ট্রাকগুলো ক্রেতাদের সার্বিক সন্তুষ্টি লাভ করবে বলে বিশ্বাস করি।

তিনি বলেন, স্মার্ট বাংলাদেশের এই সময়ে জীবযাত্রার পরিবর্তন হচ্ছে, পণ্যের পরিবর্তন হচ্ছে, পরিবহনে পরিবর্তন আসছে। আমরা পরিবহনে ধারাবাহিকভাবে পরিবর্তন আনছি। পরিবহনে গত ৫/১০ বছর আগের চেয়ে বর্তমানে অনেক নতুন নতুন ফিচার যুক্ত হয়েছে। অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ হওয়ার কারণে গাড়ির রক্ষণাবেক্ষণ-ব্যয় কমে আসবে, মুনাফা বাড়বে। অপরদিকে গাড়ি দুর্ঘটনা কম হবে। এর মাধ্যমে দেশের জনগণের উন্নয়ন হবে, যা অর্থনীতিতে অবদান রাখতে সহায়তা করবে। আমরা সেভাবেই পরিবহন খাতে পরিবর্তনের মাধ্যমে অর্থনীতিতে অবদান রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছি।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]