ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




ভিভো সার্ভিস ডে’তে এক ঘন্টায় মিলবে ফ্লাশ রিপেয়ার
স্টাফ রিপোর্টার
Published : Wednesday, 22 November, 2023 at 4:55 PM
গ্রাহকদের সেবা দিতে তিনদিনের ‘সার্ভিস ডে’ চালু করছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। আগামীকাল থেকে (২৩ নভেম্বর) থেকে ২৫ নভেম্বর পর্যন্ত সারা দেশে ভিভোর অথোরাইজড সার্ভিস সেন্টারগুলোতে মিলবে এই সেবা। পাশাপাশি থাকছে ডিসকাউন্টসহ বিভিন্ন অফার। দিনভর অপেক্ষা নয় বরং ‘সার্ভিস ডে’তে খুব কম সময়ে মিলবে ফ্লাশ রিপেয়ার সেবা। 

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে বলা হয়েছে, তিনদিনব্যাপী এ আয়োজনে থাকছে আর্কষণীয় বিভিন্ন ভ্যালু-অ্যাডেড সার্ভিস। ভিভো এস, ভি এবং ওয়াই সিরিজের বিশেষ কিছু মডেলের স্পেয়ার পার্টসের পাওয়া যাবে বিশেষ ডিসকাউন্ট। ভিভোর ভি সিরিজের মধ্যে ভি১৯, ভি২০, ভি২০ এসই, ভি২১, ভি২১ই এবং ওয়াই সিরিজের মধ্যে ওয়াই১এস, ওয়াই১২এ, ওয়াই২০ ২০২১, ওয়াই২১, ওয়াই৩০, ওয়াই৫১ স্মার্টফোনগুলোর মেইন বোর্ডে পাওয়া যাবে বিশেষ এই ডিসকাউন্ট অফার। সাথে আরো কিছু মডেলের ডিসপ্লে ও ব্যাটারিতে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্টের সুবিধা।

চার্জার, ডেটা ক্যাবল, ইয়ারফোন কিনে গ্রাহক পেয়ে যাবেন ১০ শতাংশ মূল্যছাড়। সেবা নিতে গেলে থাকছে না দীর্ঘসময় ব্যয় করার ঝক্কি। মাত্র এক ঘন্টায় মিলবে ফ্লাশ রিপেয়ার। এছাড়া ফ্রিতেই পাওয়া যাবে প্রোটেক্টিভ ফিল্ম, সফটওয়্যার আপগ্রেড করার সুবিধা। এসব কাজ করাতে দিতে হবে না কোনো লেবার ফি। পাশাপাশি স্মার্টফোনের পরিচর্যার জন্য বিনামূল্যে পাওয়া যাবে স্যানিটাইজেশন, ক্লিনিং ও ডিসইনফেকশন সার্ভিস। সার্ভিসিং এর সময়ে গ্রাহকের রিফ্রেশমেন্টের জন্য রয়েছে ফ্রি গেম সার্ভিস। এছাড়া গ্রাহকের জন্য রয়েছে বিশেষ উপহার।  

স্মার্টফোনে নিত্যনতুন প্রযুক্তি নিয়ে গ্রাহকের পছন্দের শীর্ষে রয়েছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। স্মার্টফোন ফিচারে ভিভোর সর্বশেষ সংযোজন স্মার্ট অরা লাইট ব্যাপক সারা ফেলেছে স্মার্টফোন ব্যবহারকারীদের মাঝে। ভিভো ভি২৯ এবং ভি২৯ই স্মার্টফোনে পাওয়া যাবে এই প্রযুক্তি।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]