ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২২ জুন ২০২৪ ৭ আষাঢ় ১৪৩১
ই-পেপার শনিবার ২২ জুন ২০২৪
ব্রেকিং নিউজ:




বালিয়াডাঙ্গীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে ২ দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু!
বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) সংবাদদাতা
Published : Saturday, 25 May, 2024 at 4:49 PM
ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২৪ মে) রাত ১০টার দিকে ঠাকুরগাঁও জেলা বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বর্মতোল গ্রামে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। মৃত ২ ভাই তমিজ উদ্দিন (৫০) ও রবিউল ইসলাম (৪৫) ঐ গ্রামের দবিজ উদ্দিনের ছেলে।

 ভানোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, দিনভর ভুট্টা ভাঙার কাজ শেষে রাতে নিজ বাড়িতে তমিজ উদ্দিন ফ্যানের বৈদ্যুতিক তারের লিকেজ পলিথিন দিয়ে বাঁধছিলেন। এ সময় ফ্যান ঝুলিয়ে রাখা রডের সাথে বৈদ্যুতিক তারের স্পর্শ হলে বিদ্যুৎস্পৃষ্ট হয় বড় ভাই। তাকে বাঁচাতে গিয়ে ছোট ভাই রবিউল ইসলাম ও বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মারা যায়। 

ভানোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মামুন জানান, ৫ ভাইয়ের মধ্যে ১ ভাই ৩ বছর আগে মারা গেছে। ২ ভাই ঢাকায় চাকরি করেন, ২ ভাই এলাকায় কৃষি কাজ করেন জীবিকা নির্বাহ করেন। মারা যাওয়া ২ ভাইয়ের ৭ সন্তান থাকলে ও সকলেই নাবালক। ২ ভাইয়ের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, বৈদ্যুতিক তারের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আপন ২ ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ মৃত্যু অত্যন্ত দুঃখজনক। সকলকে সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। 







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]