ই-পেপার বাংলা কনভার্টার রোববার ২৬ মে ২০২৪ ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার রোববার ২৬ মে ২০২৪
ব্রেকিং নিউজ: ঘূর্ণিঝড় মোকাবিলায় ৬ জেলাকে বিশেষ প্রস্তুতির নির্দেশ      চার সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত      গুণে-মানে প্রশ্ন, তবু বাড়ছে নতুন বিশ্ববিদ্যালয়      ঢাকায় কোনো বস্তি-অস্বাস্থ্যকর পরিবেশ থাকবে না, সেই ব্যবস্থা করে দেবো: প্রধানমন্ত্রী      উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ফের সংঘর্ষ : আহত ১০      কুয়াকাটায় ভেসে এলো ৭ ফুট লম্বা মৃত ডলফিন      




মোহনগঞ্জে গাঁজাসহ মাদক কারবারি আটক
মোহনগঞ্জ (নেত্রকোনা) সংবাদদাতা
Published : Monday, 22 April, 2024 at 3:59 PM
নেত্রকোনার মোহনগঞ্জে তিন কেজি গাঁজাসহ মো. জসীম উদ্দিন (৩০) এক মাদক কারবারিকে আটক করেছে মোহনগঞ্জ থানা  পুলিশ। 

সোমবার দুপুরে মোহনগঞ্জ পৌরশহরের টেংগাপাড়া এলাকার পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের সড়ক থেকে বেলা সাড়ে ১২টার দিকে তাকে আটক করা হয়। 

মোহনগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কানাই লাল চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক জসীম উদ্দিন ফেনী জেলার ফুলগাজী উপজেলার মুন্সিরহাট দরবারপুর গ্রামের মুগুল আহমেদের ছেলে। 

পুলিশের  এ এস আই জহিরুল ইসলাম প্রথমে আমাদের প্রতিনিধিকে গাজা সহ আটকের বিষয়টি অবহিত করেন। পুলিশ জানায় ,, মোহনগঞ্জ পৌরশহরের টেংগাপাড়া এলাকায় পাইলট স্কুলের সামনের সড়কে মাদক কেনা-বেচা হচ্ছে। এমন গোপন খবরে এসআই পিন্টু চন্দ্র দে'র নেতৃত্বে এএসআই জহিরুল ইসলাম ও লিলো চন্দ্র দাসসহ একদল পুলিশ অভিযান চালায়। পুলিশ দেখে জসীম উদ্দিন দৌড়ে পালানোর চেষ্টা করে। তবে ধাওয়া দিয়ে পুলিশ তাকে ধরে ফেলে। পরে তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে তিন কেজি গাঁজা পাওয়া যায়। পরে তাকে আটক করা হয়। এ ঘটনায় মাদক আইনে মামলা করেছে পুলিশ। 

মোহনগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কানাই লাল চক্রবর্তী বলেন, এ ঘটনায় আটক জসীম উদ্দিনের বিরুদ্ধে   মাদক আইনে মামলা দেওয়া হয়েছে। পরে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। তিনি আরো বলেন, মাদক নিয়ন্ত্রণের রাখার জন্য পুলিশি অভিযান অব্যাহত থাকবে। আটক হলে কাউকেই ছাড়তে হবে না। প্রকাশ্যে মদ বিক্রি ও মাতলামি বন্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]