ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




বঙ্গবন্ধু পরিষদের মিরপুর থানা আহ্বায়ক কমিটি গঠিত
স্টাফ রিপোর্টার
Published : Monday, 1 April, 2024 at 5:55 PM, Update: 15.04.2024 2:09:11 PM
মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক মোঃ জুয়েল আক্তারকে আহ্বায়ক ও মোঃ আফতাব হাসান মুনকে সদস্য সচিব করে ১০ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু পরিষদের মিরপুর থানা আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

সোমবার রাজধানীর একটি রেস্টুরেন্টে কর্মীসভা ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পরে এই আহ্বায়ক কমিটি ঘোষণা করেন বঙ্গবন্ধু পরিষদের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক সরদার মাহমুদ হাসান রুবেল।

এর আগে বিকেলে জুয়েল আক্তারের সভাপতিতে ও আফতাব হাসান মুনের সঞ্চালনায় কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক সরদার মাহমুদ হাসান জুয়েল এবং বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদের ঢাকা মহানগরের সহ-সভাপতি সালাউদ্দিন আল আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক নির্মল বিশ্বাস ও গণযোগাযোগ বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ।

বঙ্গবন্ধু পরিষদের মিরপুর থানা কমিটির অন্যান্য সদস্যরা হলেন- মোঃ শাহিদ উল্লাহ ভূঁইয়া, নিরব কুমার সরকার নিবিড়, মোঃ সাইফুল ইসলাম, শাহনাজ আক্তার, তৌহিদুজ্জামান, মোঃ ফরাদ হোসেন ভূইয়া জুয়েল, পলাশ কুমার বিশ্বাস ও মোঃ কাজী বুলবুল।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]