ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




এবার উত্তরের ঈদযাত্রা হবে স্বস্তিদায়ক ও আনন্দদায়ক: রাজশাহীর ডিআইজি
তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা
Published : Wednesday, 3 April, 2024 at 5:42 PM
যে কোনো বছরের চাইতে  এবার উত্তরাঞ্চলের  ঈদযাত্রা স্বস্তিদায়ক ও আনন্দদায়ক হবে বলে উল্লেখ করে রাজশাহী রেঞ্জের অতিরিক্ত মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) মো. আনিসুর রহমান বলেন, এবার ঈদযাত্রা নির্বিঘ্ন করতে জেলা পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। গতবারের তুলনায় পুলিশের এমপ্লয়মেন্ট এবার বেশি থাকবে, পাশাপাশি সিনিয়র অফিসাররাও তদারকি করবেন।বুধবার (৩ এপ্রিল) সকাল ১১টার দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন । তিনি আরও বলেন, আমরা বঙ্গবন্ধু সেতু থেকে হাটিকুমরুল ও হাটিকুমরুল থেকে চান্দাইকোনা পর্যন্ত বেশ কয়েকবার পরিদর্শন করে গুরুত্বপূর্ণ জায়গাগুলো চিহ্নিত করেছি।সে অনুযায়ী পুলিশের ৭০০ ফোর্স মোতায়েন থাকবে। সিনিয়র অফিসাররা তদারকিতে থাকবেন।

পাশাপাশি থাকবে মোবাইল টিম, পেট্রলিং টিম। দুর্ঘটনাজনিত কারণে কিংবা রাস্তায় বিকল হওয়া গাড়িগুলো দ্রুত অপসারণের জন্য বিভিন্ন স্পটে ছয়টি রেকার রাখা হয়েছে।যানজট মনিটরিংয়ের জন্য রয়েছে ড্রোনের ব্যবস্থা। ডিআইজি আরও বলেন, ঈদের সময় মহাসড়কগুলোতে থ্রি-হুইলার কোনোভাবেই চলতে দেওয়া হবে না। প্রত্যেকটা লিংকরোড আমরা সিল (বন্ধ) করে দেব, যাতে থ্রি হুইলার মহাসড়কে উঠতে না পারে। ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। মলম পার্টিসহ বিভিন্ন প্রতারক ও ছিনতাইকারী চক্রের বিগত পাঁচ/সাত বছরের তালিকা নিয়ে কাজ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে অভিযান চলছে। ঈদ পরবর্তী এক সপ্তাহ পর্যন্ত এ অভিযান চলবে। 

এসময় আরও উপস্থিত ছিলেন  সিরাজগঞ্জ পুলিশ সুপার মো. আরিফুর রহমান মণ্ডল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) কামরুজ্জামান। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]