ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




২৪ ঘন্টায় তিনটি স্থানে অগ্নিকান্ড
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতাঃ
Published : Saturday, 2 March, 2024 at 5:34 PM
গোবিন্দগঞ্জে ২৪ ঘন্টায় ৩টি এলাকায় আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে বসতবাড়ীসহ দোকান পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের আমতলী বাজারে একটি কসমেটিকসের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে দোকানে থাকা নগদ টাকাসহ কসমেটিকসের ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে।

ক্ষতিগ্রস্ত দোকানের মালিক শহিদুল ইসলাম ছদু জানান, সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ীতে গিয়ে ঘুমিয়ে পড়ি। শর্ট সার্কিট থেকে রাত ৩টার দিকে বাজার থেকে দোকানে আগুন লাগার খবর পাই। এসময় ফায়ার সার্ভিসে খবর দিয়ে স্থানীয় লোকজনসহ চেষ্টা করে আগুন নিভানো হয়। কিন্তু ততক্ষণে দোকানে থাকা নগদ টাকা ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ওইদিন তালুককানুপুর ইউনিয়নের তালুককানুপুর বাজারস্থ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে এতিম শিশুদের পোশাকসহ মালামাল পুড়ে যায়। ধারণা করা হয় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। বিষয়টি নিশ্চিত করেন ওই ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রানা।

অপরদিকে রাখালবুরুজ ইউনিয়নের রাখালবুরুজ দক্ষিণপাড়া গ্রামে হাবিরুল ইসলাম ও রাসেদ মিয়া নামে দুটি পরিবারের ৪টি ঘর পুড়ে যায়। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিট ইনচার্জ আরিফ আনোয়ার বিষয়টি নিশ্চিত করেন।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]