ই-পেপার বাংলা কনভার্টার সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
ই-পেপার সোমবার ২২ এপ্রিল ২০২৪
ব্রেকিং নিউজ: টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে চীনা রাষ্ট্রদূতের শ্রদ্ধা       সুইমিংপুলে গোসল করতে নেমে ঢাবিশিক্ষার্থীর মৃত্যু      নতুন করে সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি      জলবায়ু পরিবর্তনে অধিক ঝুঁকিতে বাংলাদেশ      




‘বিএনপি নির্বাচনে না এসে যে ভুল করেছে সামনে তার খেসরাত দেবে’
ফেনী জেলা সংবাদদাতা:
Published : Monday, 26 February, 2024 at 3:48 PM
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়েছে। তারা নির্বাচনে না এসে যে ভুল করেছে, তার খেসারত তাদের সামনে দিতে হবে। অচিরেই টের পাবে রাজনীতিতে তারা কতটা সংকুচিত হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় ফেনীর দাগনভূঁঞা-বসুরহাট সড়ক প্রশস্তকরণ কাজ পরিদর্শন শেষে   দাগনভূঁঞা পৌর শহরের জিরো পয়েন্টে আয়োজিত এক মতবিনিময় সভায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, অনেক প্রতিকূলতার মধ্য দিয়ে এবারের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন ভন্ডুল করতে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র হয়েছিল। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ভয় করেনি। সাহস নিয়ে দৃঢ়তার সঙ্গে তিনি সব চক্রান্ত মোকাবিলা করেছেন। বিশ্বে দীর্ঘস্থায়ী নারী প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে অনন্য উচ্চতায় নিয়েছেন।

মন্ত্রী তার বক্তব্যে আরও বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ছয় লেনে উন্নীত করা হবে। এর দুই পাশে দুটি সার্ভিস লেন হবে। অদূর ভবিষ্যতে এটিকে এলিভেটেড এক্সপ্রেসওয়ে উন্নীত করার বিষয়টি সরকারের বিবেচনায় রয়েছে।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, দাগনভঁঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপ্টন প্রমুখ দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক, সোনাগাজী পৌরসভার মেয়র এড় রফিকুল ইসলাম খোকন সহ জেলা উপজেলা পর্যায়ে আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।





আরও খবর


সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]