ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




দৌলতখানে কিশোর গ্যাংয়ের রডের আঘাতে যুবক নিহত
Published : Friday, 23 February, 2024 at 6:31 PM
দৌলতখানে ক্রিকেট খেলার পরবর্তী সিনিয়র জুনিয়র কথার কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত এক যুবকের লোহার রডের আঘাতে রাব্বি (১৮) নামের এক যুবক নিহত হয়। 
আজ শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত ৬:৩০ ঘটিকার সময় এই ঘটনা ঘটে।

নিহত ওই রাব্বি দৌলতখান পৌরসভার ৩ নং ওয়ার্ডের উত্তর মাথা বাস স্ট্যান্ড সংলগ্ন জামাল মাঝির ছেলে।

নিহতের ছোট ভাই  রাজিব জানায়, গতকাল ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের খেলোয়াড়দের মধ্যে কথার কাটাকাটি হয়।এ বিষয়ে রাজিবের বড় ভাই নিহত রাব্বি এসে কথা বলার এক পর্যায়ে অপরপক্ষের ৪,৫ জন যুবক খুব উত্তেজিত হয়ে পরে, এক পর্যায়ে একজন দৌড়ে গিয়ে পাশের দোকানের  লোহার রড নিয়ে এসে রাব্বিকে আঘাত করে।  পরবর্তীতে রক্তাক্ত অবস্থায়  অবস্থায় রাব্বিকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আজ সকালে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতলে পাঠানো হয় সেখান থেকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের জন্য পাঠানো অবস্থায় ভোলা ইলিশা ফেরিঘাটে রাব্বির মৃত্যু হয়। 

নিহতের ছোট ভাই রাজীব আরো বলেন উত্তর মাথার মাহি, সিয়াম, শাকিব সহ আরো চার পাঁচ জন শেষ সময় উত্তেজিত হয়ে ওঠে এবং ভাইকে আঘাত করে। 

এ বিষয়ে দৌলতখান থানার  এস আই বেলায়েত হোসেন বলেন, নিহত রাব্বির মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহত পরিবারের কেউ যদি মামলা করে তখন তদন্ত করে  দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]