ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ
আমতলী (বরগুনা) সংবাদদাতা
Published : Friday, 23 February, 2024 at 1:45 PM
আমতলী পৌরসভা সাধারণ নির্বাচনে মেয়র, কাউন্সিলর ও নারী কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। 

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বরগুনা জেলা নির্বাচন অফিসার রিটানিং কর্মকর্তা আব্দুল হাই আল হাদী এ প্রতিক বরাদ্দ দেন। 

জানা গেছে, আমতলী পৌরসভা নির্বাচন আগামী ৯ মার্চ। শুক্রবার মেয়র, কাউন্সিলর ও নারী কাউন্সিলর পদে বরগুনা জেলা নির্বাচন অফিসার আব্দুল হাই আল হাদী এ প্রতিক বরাদ্দ দেন। এতে মেয়র পদে বীর মুক্তিযোদ্ধা নাজমুল আহসান খাঁন হ্যাঙ্গার, মতিয়ার রহমান মোবাইল ফোন, জিল্লুর রহমান নারিকেল গাছ, নুসরাত জাহান বরশি, জহিরুল ইসলাম খোকন ক্যারাম বোর্ড, ইফতেকার হাসান চামচ, আব্দুল্লাহ আল মামুন কম্পিউটার, আবুল কালাম আজাদ জগ ও কামাল হোসেন ইস্ত্রি প্রতিক পেয়েছেন। 

বরগুনা জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা আব্দুল হাই আল হাদী বলেন, সঠিক প্রক্রিয়ায় মেয়র, কাউন্সিলর ও নারী কাউন্সিলরদের মধ্যে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]