ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




গাংনীতে যক্ষা নিয়ন্ত্রণ কার্যক্রমের কর্মশালা
গাংনী (মেহেরপুর) সংবাদদাতা
Published : Tuesday, 13 February, 2024 at 3:35 PM
আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতির হলরুমে অনুষ্ঠিত যক্ষা নিয়ন্ত্রণ কার্যক্রমের উপর কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  কর্মশালায় প্রধান অতিথী ছিলেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা। কর্মশালার আয়োজ করেন জাতীয় যক্ষা নিয়ন্ত্রণ কর্মসূচী ও ব্রাক।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আদিলা আজহার আরশীর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথী ছিলেন ডা. আব্দুল্লাহ আল আরাফাত, গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএলসিএ জাহিদুল ইসলাম ও ধানখোলা ইউপির প্যানেল চেয়ারম্যান মফিজুল ইসলাম।

ব্রাকের জেলা সমন্বয়কারী শেখ মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ম্যানেজার অচীন্ত কুমার।  প্রজেক্টরের মাধ্যমে যক্ষার বিস্তারিত তুলে ধরেন ডিএসএমও ডা. হুমাইরা আয়েশা।

অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন পরিষদ, এনজিও প্রতিনিধি ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]