ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




দেশের উন্নয়ন ও নৌকার সর্বোচ্চ গান গেয়ে শ্রতাদের মন জয় করেছেন ফিরোজ প্লাবন
বিনোদন ডেস্ক
Published : Tuesday, 23 January, 2024 at 5:59 PM
সংসদ নির্বাচনে নৌকার প্রচারণায় সর্বোচ্চ গান করেছেন ফিরোজ প্লাবন। আগের মতোই গত সংসদ নির্বাচনেও নৌকা মার্কার প্রচারণার জন্য অনেক গান তৈরি করেছেন ফিরোজ প্লাবন। নৌকার অনেক প্রার্থীর জন্য গান করার পাশাপাশি অন্যদের জন্যেও গান তৈরি করে শ্রতাদের মন জয় করেছেন কণ্ঠশিল্পি ফিরোজ প্লাবন। সে সংখ্যাও কম নয়। 

ফিরোজ প্লাবনের উল্লেখযোগ্য গানের মধ্যে রয়েছে, বারবার দরকার শেখ হাসিনার সরকার, শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য, শেখ হাসিনার সালাম নিন নৌকায় ভোট দিন, নৌকা মার্কার হবে জয়,মার্কা আছে,ও আমার খালাগো, পদ্মা সেতু উদ্বোধনে খুশির বন্যা, শেখ হাসিনার বানালেন কর্ণফুলী নদীর নিচে বঙ্গবন্ধু টানেল শিরোনামের গানগুলো শোনেননি এমন মানুষ খুব কমই আছে। 
এছাড়া এই গানগুলো সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়। গানগুলো ইউটিউব,ফেসবুক ও টিকটকে কোটি কোটি ভিউ অর্জন করেছে। গানগুলোর গীতিকার, সুরকার ও কন্ঠশিল্পী ফিরোজ প্লাবন নিজেই। নির্বাচনের ডিজিটাল মার্কেটিং মানেই এই জনপ্রিয় শিল্পীর গান, এছাড়া চলচ্চিত্রের গানসহ তার রয়েছে এক হাজারের অধিক মৌলিক গান। 

এ প্রসঙ্গে ফিরোজ প্লাবন বলেন, শেখ হাসিনার বানালেন কর্ণফুলী নদীর নিচে বঙ্গবন্ধু টানেল, শিরোনামের গানগুলো শোনেননি এমন মানুষ খুব কমই আছে, এছাড়া এই গানগুলো সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়। ইউটিউব,ফেসবুক ও টিকটকে, নিজের ভালোলাগা থেকে দেশের গান ও  নৌকার গান করে থাকি। বাংলাদেশের আমিই প্রথম নৌকা মার্কার গানের ট্রেন্ড শুরু করি। স্মার্ট  বাংলার  রূপকার  শেখ হাসিনা এই নিয়ে একটি গানের ব্যাপক পরিকল্পনা রয়েছে। এটা নিয়ে কাজ শুরু করেছি। শিগগিরই সবাই শুনতে পাবেন। উল্লেখ্য, কণ্ঠশিল্পি ফিরোজ প্লাবনের গ্রামের বাড়ি, ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নে। কণ্ঠশিল্পি হিসেবে এলাকাতেও তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]