ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




মা হারালেন সঙ্গীতশিল্পী কৌশলী ইমা
Published : Friday, 24 November, 2023 at 10:42 AM
নিজস্ব প্রতিবেদক, যুক্তরাষ্ট্র থেকে : যুক্তরাষ্ট্র প্রবাসী সঙ্গীতশিল্পী কৌশলী ইমা'র মা ও সাংবাদিক ছাবেদ সাথী'র শাশুড়ি হাফিজা করিম (৭২) মারা গেছেন। (আমরা তো আল্লাহরই এবং আর নিশ্চয়ই আমরা তাঁরই দিকে প্রত্যাবর্তনকারী)। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, ডিমেনশিয়াসহ দীর্ঘস্থায়ী কিডনির সমস্যায় ভুগছিলেন। 

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) যুক্তরাষ্ট্রের সময় সকাল সাড়ে ৬ টার (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫ টা) দিকে বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানী ঢাকার উত্তরায় আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দিনাজপুরের পার্বতীপুরের প্রয়াত ইঞ্জিনিয়ার আব্দুল করিমের সহধর্মিনী ছিলেন হাফিজা করিম। তাদের দুই ছেলে ইঞ্জিনিয়ার হারিছুল আলম লাভলু ও ব্যবসায়ী মানজা-ই আরজু লিটন), চার মেয়ে নীহারিকা লুবনা পারভীন (এলবি), যুক্তরাষ্ট্রপ্রবাসী সংগীতশিল্পী কৌশলী ইমা, কাবেরী ইভা পারভীন (অ্যানি) ও কামরুন ইলা পারভীন (ক্যামেলিয়া) এবং নাতি-নাতনিসহ অসংখ্য স্বজন রেখে গেছেন।

আগামীকাল শুক্রবার (২৪ নভেম্বর) বাদ জোহর দিনাজপুরের পার্বতীপুরের রহমত নগরে পারিবারিক কবরস্থানে হাফিজা করিমের দাফন হবে। দেশ ও প্রবাসের সবার কাছে দোয়া চেয়েছে তাঁর পরিবার।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]