ই-পেপার সোমবার ১৫ জুলাই ২০২৪
ব্রেকিং নিউজ: পদ্মা সেতু দেশের ভাবমূর্তি ঘুরিয়ে দিয়েছে: প্রধানমন্ত্রী      সেন্টমার্টিন দ্বীপে মিয়ানমারের ২ সশস্ত্র সেনা সদস্যসহ ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ      ভাঙ্গায় বাস পিকাপ মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত-১৫      যে দেশ যত শিক্ষিত সে দেশ ততই উন্নত : শ্রম প্রতিমন্ত্রী      




প্রবীর মিত্র সত্যিই কি মুসলিম হয়েছেন?
বিনোদন ডেস্ক
Published : Monday, 20 November, 2023 at 3:58 PM
‘বর্ষীয়ান অভিনেতা প্রবীর মিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছেন’ বলে গুঞ্জন ছড়িয়েছে সামাজিক মাধ্যম ফেসবুকে। ব্যক্তিগত প্রোফাইল আর বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়েছে এই খবর।

এদিকে ঘটনার সত্যতা জানতে গণমাধ্যম থেকে প্রবীর মিত্রর ছেলে মিঠুন মিত্রর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নিশ্চিত করেছেন যে ছড়িয়ে পড়া ‘খবরটি সত্য নয়’।

মিথুন গণমাধ্যমকে বলেন, ‘আমার বাবা মুসলিম হননি। মানুষ বানোয়াট খবর ছড়াচ্ছেন। আমার মা মুসলিম ছিলেন। যারা এমন খবর ছড়াচ্ছেন তারা ঠিক কাজ করছেন না। বাবার মতো একজন অভিনেতার নামে এমন গুঞ্জন গ্রহণযোগ্য নয়। আমি সবার কাছে অনুরোধ করছি, না জেনে কোনো তথ্য ছড়াবেন না।’

প্রবীর মিত্রের তিন ছেলে ও এক মেয়ে। তারা হলেন—মিঠুন মিত্র, ফেরদৌস পারভীন, সিফাত ইসলাম ও সামিউল ইসলাম। এর মধ্যে সামিউল মারা গেছেন। প্রবীর মিত্রের স্ত্রী অজন্তা মিত্র প্রয়াত হয়েছেন ২০০০ সালে।

প্রবীর মিত্র চার শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও আজীবন সম্মাননা। তার আলোচিত সিনেমার মধ্যে আছে— তিতাস একটি নদীর নাম, পুত্রবধূ, নয়নের আলো, জলছবি, জয় পরাজয়, রঙিন সিরাজউদ্দৌলা, তাসের ঘর, জন্ম থেকে জ্বলছি, বড় ভালো লোক ছিল, দহন, দুই পয়সার আলতা, রাজলক্ষ্মী শ্রীকান্ত ইত্যাদি।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]