ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




রিহ্যাবে নোবেল, খুলনায় ফিরে গেলেন আরশি
বিনোদন ডেস্ক
Published : Saturday, 25 November, 2023 at 1:49 PM
প্রায়ই বিতর্কিত খবরের শিরোনামে থাকেন গায়ক মাইনুল আহসান নোবেল। এবার নারী কেলেঙ্কারিতে সমালোচনার মুখে পড়েছেন এই সংগীতশিল্পী। সম্প্রতি মাদকাসক্ত পুনর্বাসনকেন্দ্রে (রিহ্যাব) নেওয়া হয়েছে নোবেলকে। অন্যদিকে খুলনা থেকে তুলে নিয়ে আসা ফারজান আরশি ফিরে গেছেন তার বাসায়।

গায়কের পরিবার থেকে সূত্রে জানা গেছে, বর্তমানে ঢাকার নিকটবর্তী একটি মাদকাসক্ত পুনর্বাসনকেন্দ্রে রয়েছেন নোবেল। 

সূত্র আরও জানায়, দিন দিন মাদকাসক্তি বেড়েই চলেছে নোবেলের। এতে নানা ধরনের অপকর্মে জড়িয়ে পড়ছেন এই গায়ক। তাই পরিবারের পক্ষ থেকে নোবেলকে পুনর্বাসনকেন্দ্রে ভর্তির জন্য নেওয়া হয়েছে।

সম্প্রতি নোবেল তার ভেরিফায়েড ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাসের মাধ্যমে জানান, ফারজান আরশির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। 

কিন্তু তার স্ত্রী সালসাবিল মাহমুদ জানিয়েছেন মেয়েটিকে খুলনা থেকে তুলে এনেছেন নোবেল।

পরে আরশিও জানান বান্ধুবীকে নিয়ে ভিডিও করতে গোপালগঞ্জে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখান থেকে নোবেল তাকে ঢাকায় নিয়ে আসে। তবে বর্তমানে নিজ বাসায় অবস্থান করছেন আরশি।

খুলনায় ফিরেই সামাজিক যোগাযোগমাধ্যমে আরশি জানান, আমি আমার বাসায় আছি, খুলনাতে। না জেনে উলটাপালটা নিউজ করবেন না প্লিজ। আজকে যদি আমি নাদিমের সঙ্গে সবকিছু ডিলিট করে যেতাম, তাহলে কেউ কিছুই জানতে পারতো না, আমি কি এতোটাই বোকা?

আমি জানি না যে নোবেল এই ছবি আপলোড করলে এতটা ঝামেলা হবে? বিশ্বাস করুন এসবে আমার কোনো হাত ছিল না। একটু টাইম দেন।

এর আগে কুড়িগ্রামে একটি কনসার্টে গিয়ে মাতাল অবস্থায় পারফর্ম করতে মঞ্চে ওঠেন নোবেল। সেখানে জড়ানো কণ্ঠে গান গাইতে শুরু করলে তাকে পানির বোতল ছুঁড়তে শুরু করেন দর্শক-শ্রোতারা। সে সময় বিষয়টি নিয়ে দেশব্যাপী ব্যাপক তোলপাড় হয়।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]