ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত কাল        মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত      




আগরতলা রেল স্টেশনে ৩ দালালসহ ৩ বাংলাদেশি নারী আটক
সুজন চক্রবর্তী, আসাম (ভারত) থেকে
Published : Monday, 12 February, 2024 at 1:51 PM
ভারতের ত্রিপুরা রাজ‍্যের বিভিন্ন সীমান্ত দিয়ে অবৈধভাবে অনুপ্রবেশ অব‍্যাহত রয়েছে। দালালের হাত ধরে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতের ত্রিপুরায় প্রবেশ করে বহিঃরাজ‍্যের কলকাতা যাওয়ার পথে দালাল সহ ৩  বাংলাদেশি নাগরিককে আটক করা হয় আগরতলা রেলস্টেশনে। 

রবিবার (১১ ফেব্রুয়ারি) সকালে আগরতলা রেলওয়ে স্টেশন থেকে ৩ দালাল সহ ৩ বাংলাদেশি নারী কাঞ্চন জঙ্ঘা এক্সপ্রেসে কলকাতার উদ্দেশ‍্যে যাওয়ার  সময় রেল স্টেশনে জিআরপির হাতে ধরা পড়ে। 

পুলিশ সূত্রে প্রকাশ, ধৃত বাংলাদেশি নাগরিকদের বিরুদ্ধে নিদিষ্ট ধারায় মামলা হাতে নেয়। এবং জিজ্ঞাসাবাদ শেষে সোমবার (১২ ফেব্রুয়ারি) ধৃতদের আদালতে প্রেরণ করে পুলিশ। সোনামুড়ার এক মহিলা ৩ জন বাংলাদেশি নারীকে ভারতে নিয়ে আসেন। পুলিশ ওই দালাল মহিলাকে ও গ্রেফতার করেছে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]