ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৩ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার রোববার ৩ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




সুস্থ ‍আছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী
সুজন চক্রবর্তী, আসাম (ভারত)
Published : Sunday, 11 February, 2024 at 3:51 PM
শুটিং করার সময় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এরপর তাঁকে কলকাতার অ‍্যাপোলো হাসপাতালে জরুরিকালীন ইউনিটে ভর্তি করা হয়েছিল। 

রবিবার (১১ ফেব্রুয়ারি ) জানা গেছে, সুস্থ রয়েছেন কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী। হাসপাতাল সূত্রে প্রকাশ, শুটিং চলাকালীন সময়ে অভিনেতার মাইল্ড স্ট্রোক হয়েছিল। এতেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তবে তিনি এখন অনেকটাই ভাল। 

মিঠুন চক্রবর্তীকে শনিবার (১০ ফেব্রুয়ারি ) সকাল ৯টা ৪০ মিনিটে হাসপাতালে নিয়ে আসা হয়। সঙ্গে সঙ্গে মস্তিষ্কের নিচের অংশের এমআরআই করা হয়। এবং পাশাপাশি অন‍্য প্রয়োজনীয় পরীক্ষা ও রেডিওলজি করা হয়। তাতেই ধরা পড়ে তাঁর মস্তিষ্কের রক্ত ক্ষরণের বিষয়টি। তবে বর্তমানে তিনি সচেতন ও সুস্থ রয়েছেন এবং হালকা খাবার খাচ্ছেন। 

জানা গেছে, হাসপাতালের স্নায়ু চিকিৎসক, হৃদরোগ বিশেষজ্ঞ, গ‍্যাস্ট্রো- এন্ট্রোলজিস্ট তাঁর স্বাস্থ‍্যের খোঁজ নিয়ে যাচ্ছেন। অসুস্থ অভিনেতাকে দেখতে অনেকেই হাসপাতালে ছুটে গিয়েছেন। 

তাঁর স্বাস্থ‍্যের খোঁজ নিয়ে এসে সংবাদমাধ্যমকে অভিনেত্রী দেবশ্রী রায় জানিয়েছেন, তিনি বর্তমানে ভাল আছেন। সময়মতো হাসপাতালে নিয়ে আসায় এই বিপ‍দ কাটিয়ে ওঠা সম্ভব হয়েছে। বতর্মানে অভিনেতাকে আইসিইউ থেকে বের করে ক‍্যাবিনে শিফট করা হয়েছে।

 উল্লেখ্য, এ বছরই কেন্দ্র সরকার পদ্মভূষণ প্রাপকের তালিকায় মিঠুন চক্রবর্তীর নাম ঘোষণা করেছিল।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]