ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত কাল        মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল : পলক       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত      




আন্তঃবিশ্ববিদ্যালয় নারী ক্রিকেটে পবিপ্রবিকে পরাজিত করে জয়ী যবিপ্রবি
যবিপ্রবি সংবাদদাতা
Published : Tuesday, 6 February, 2024 at 8:05 PM
আন্তঃবিশ্ববিদ্যালয় নারী ক্রিকেট-২০২৪ এ নিজেদের প্রথম ম্যাচে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) নারী ক্রিকেট দল কে বিশাল ব্যবধানে হারিয়ে জয়ী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) নারী ক্রিকেট দল।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দুপুর ২টা ৩০ মিনিটে খেলা শুরু হয়। শুরুতে টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) নারী ক্রিকেট দল। 

দশ ওভারের খেলায় দুই উইকেট হারিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ৮৬ রান করে। এর বিপরীতে ৮৭ রানের টার্গেটে ব্যাটিং এ মাঠে নামে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) নারী ক্রিকেট দল। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পবিপ্রবি নারী ক্রিকেট দল।  নয় ওভার এক বলে (৯.১ ওভার) ৩১ রানে পবিপ্রবি'র নারী ক্রিকেট দলকে অলআউট করে সহজ জয় তুলে নেয় যবিপ্রবি'র নারী ক্রিকেট দল।

উক্ত খেলায় সর্বোচ্চ ২৭ রান সংগ্রহ করে অপরাজিত থাকেন যবিপ্রবি শিক্ষার্থী ও যবিপ্রবি নারী ক্রিকেট দলের সদস্য অরুন্ধতী রায়, ২০ রান করে দ্বিতীয় সর্বোচ্চ রান করেন যবিপ্রবি নারী ক্রিকেট দলের অধিনায়ক চৈতী। ৩ টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারীর খাতায় নাম লিখান যবিপ্রবি নারী ক্রিকেট দলের সদস্য শিউলি। একই দলের কোহিনূর ও মুক্তা ২ টি করে উইকেট তুলে নেন।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]