ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: পিকে হালদারসহ ১৪ জনের মামলার রায় ৮ অক্টোবর       ইতালিতে ফ্লাইওভার থেকে বাস ছিটকে পড়ে নিহত ২১       প্রবল বৃষ্টিতে সিকিমে আকস্মিক বন্যা, ২৩ ভারতীয় সেনা নিখোঁজ       জলবায়ু তহবিলে ‌‌`সমানভাবে' অর্থায়ন চাইলেন শেখ হাসিনা        আবারও বাড়ল সয়াবিন তেলের দাম        বঙ্গবন্ধুকে হত্যার পর অন্যদল ক্ষমতায় আসলেও বাসন্তীদের ভাগ্যের কোন পররিবর্তন হয়নি: প্রধানমন্ত্রী        দেশকে ধ্বংস করার জন্য দুই-তিনটা রাজনৈতিক দল ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী       




ঢাকা-১৯ (সাভার -আশুলিয়া) ৭ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা
সাভার (ঢাকা) সংবাদদাতা
Published : Monday, 4 December, 2023 at 3:55 PM
ঢাকা-১৯ এ (সাভার -আশুলিয়া) স্বতন্ত্র সহ মোট ১৩ জনের মধ্যে সাত জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা। সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ঢাকা-১৯ আসনের রিটার্নিং কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।  

বৈধ প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. এনামুর রহমান, স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সংসদ সদস্য তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ, গণফ্রন্টের নুরুল আমীন, তৃণমূল বিএনপির মাহবুবুল হাসান, বাংলাদেশ কংগ্রেসের মিলন কুমার, স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলাম, জাকের পার্টির শামসুদ্দিন আহমেদ। মনোনয়নপত্র বাতিল হয়েছে বাংলাদেশ সুপ্রিম পার্টির মো. জুলহাস, ন্যাশনাল পিপলস পার্টির ইসরাফিল হোসেন, বাংলাদেশ জাতীয় পার্টির আইরিন পারভীন, জাতীয় পার্টির বাহাদুর ইসলাম, জাতীয় পার্টির আবুল কালাম আজাদ ও বিএনএমের সাইফুল ইসলাম।

সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, নিয়ম অনুযায়ী যাচাই-বাছাই শেষে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]