ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: পিকে হালদারসহ ১৪ জনের মামলার রায় ৮ অক্টোবর       ইতালিতে ফ্লাইওভার থেকে বাস ছিটকে পড়ে নিহত ২১       প্রবল বৃষ্টিতে সিকিমে আকস্মিক বন্যা, ২৩ ভারতীয় সেনা নিখোঁজ       জলবায়ু তহবিলে ‌‌`সমানভাবে' অর্থায়ন চাইলেন শেখ হাসিনা        আবারও বাড়ল সয়াবিন তেলের দাম        বঙ্গবন্ধুকে হত্যার পর অন্যদল ক্ষমতায় আসলেও বাসন্তীদের ভাগ্যের কোন পররিবর্তন হয়নি: প্রধানমন্ত্রী        দেশকে ধ্বংস করার জন্য দুই-তিনটা রাজনৈতিক দল ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী       




মাধবপুরে গলায় ফাঁস দিয়ে মাদকাসক্ত যুবকের আত্মহত্যা
মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা
Published : Sunday, 3 December, 2023 at 3:36 PM
হবিগঞ্জের মাধবপুরে গলায় ফাঁস দিয়ে রমজান আলী (৩০) নামে এক ব্যাক্তি আত্মহত্যা করেছেন। 

তিনি উপজেলার চৌমুহনী ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের সাহেব আলী'র পুত্র। 

প্রতিবেশীরা জানান, রবিবার (৩ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে রমজান আলী তাঁর বসত ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে টিনের চালের রোয়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক। দুই মাস আগে রমজান আলী'র স্ত্রী সন্তানদের নানা বাড়ি শ্রীমঙ্গলে রেখে সৌদি আরবে চলে যাওয়ায় তিনি বাড়িতে একা থাকতেন। রমজান সব সময় মাদক সেবন করতো এবং কখনো কখনো অতিরিক্ত মাদক সেবন করে পাগলের মতো আচরণ করতো। 

দুই মাস আগেও সে একবার বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেছিলো বলে জানান প্রতিবেশীরা। কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে এসআই ফজলুর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠানো হবে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]