ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




মালদ্বীপে অনুষ্ঠিত সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড জিতেছে দশ বাংলাদেশি
মো. ওমর ফারুক খোন্দকার (মালদ্বীপ) থেকে
Published : Friday, 1 December, 2023 at 4:11 PM
দক্ষিণ এশিয়ার সেরাদের সম্মাননা ও পুরস্কার দিয়ে থাকে সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড। এর মাধ্যমে প্রতিযোগিতামূলক এই বাজারে বিভিন্ন শিল্পের ক্ষেত্রে পথপ্রদর্শক ব্যক্তি বা প্রতিষ্ঠানকে স্বীকৃতি জানানো হয়। সদ্য অনুষ্ঠিত হওয়া মালদ্বীপে সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট (এসএপিএস) ও বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস-২০২৩ এ ভূষিত হয়েছেন দেশের প্রথম সারির ছয়টি কোম্পানির দশ জন বাংলাদেশি। এতে বাংলাদেশ সহ ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা, মালদ্বীপ, আফগানিস্তান ও ভুটান অংশ নিয়েছেন। 


বৃহস্পতিবার ৩০ নভেম্বর রাতে রাজধানী মালের শাংগ্রি-লা হোটেল জেইনে শ্রীলঙ্কা কর্তৃক সাউথ এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট আয়োজিত হয়। এই অনুষ্ঠানে বিজনেস এবং সোশ্যাল সার্ভিসে বিশেষ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৮টি দেশের ৫০ জনকে পুরস্কৃত করা হয়। 

বাংলাদেশের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের অ্যাসিস্ট ম্যানেজার রিফাত মাহবুব সাকিব, কনস্ট্রাকশন ক্যাটাগরিতে মেট্রো ইন্টারন্যাশনাল এর ব্যবস্থাপনা পরিচালক ডা. ফয়সাল আহমেদ, ব্যবসায়িক ও সমাজসেবায় অগ্রগামী গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম ফারুক মজনু, ফার্মা বিভাগে রেনেটার মার্কেটিং অফিসার মো. তানবীর সাজীব, এম জিয়াউল (সিআইপি), বীমা খাতে ন্যাশনাল লাইফ-এর মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, ডেফোটি ম্যানেজিং ডিরেক্টর পূরবী চন্দ্রদাস, ও এসএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো: আবু সাদেকের হাতে পৃথকভাবে সাউথ এশিয়ান পার্টনারশিপ বিজনেস এক্সিলেন্সি অ্যাওয়ার্ড-২০২৩ তুলে দেন অ্যাওয়ার্ড জুরির চেয়ারম্যান ডঃ খেয়াতি শেঠি দত্ত ও মালদ্বীপের সংসদ সদস্য এবং শ্রীলঙ্কান হাইকমিশনার। 

বিদেশের মাটিতে পুরস্কার অর্জনের মধ্য দিয়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাবে বলে মনে করেন পুরস্কার গ্রহণ করতে আসা ব্যক্তিরা। সেই সঙ্গে দক্ষিণ এশিয়ার ব্যবসায়ীদের মধ্যে বন্ধনকে আরো সুদৃঢ় করবে বলে আশা প্রকাশ করেন ব্যবসায়ীরা।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]