ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




জবি ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি ঘোষণা
জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংবাদদাতা
Published : Friday, 1 December, 2023 at 11:05 AM
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাবের (জেএনইউসিসি) সভাপতি রানা ইসলাম,সাধারণ সম্পাদক সৈয়দা মাইশা জামান। আনুষ্ঠানিক ভাবে ২০২৩-২৪ সালের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে।  

নির্বাচিত সভাপতি রানা ইসলাম অর্থনীতি বিভাগের ১৪তম ব্যাচের  এবং সাধারণ সম্পাদক সৈয়দা মাইশা জামান অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ১৫তম ব্যাচের  শিক্ষার্থী। 

জগন্নাথ ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রধান মডারেটর প্রফেসর ড. মোঃ মহিউদ্দিনসহ সহকারী অধ্যাপক মোহাম্মদ মোজাম্মেল হক এ কমিটি ঘোষণা করেন। তারা নতুন কমিটিতে ক্লাবের সাফল্য ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

নির্বাচিত সহ-সভাপতিদের মধ্যে রয়েছেন শাফকাতুল আজম, কাজী তাহসিন মাহমুদ ও শাফায়াত আরদিত নাবিল।  এছাড়া কোষাধ্যক্ষ পদে আবদুল্লাহ আল মাহিম, স্টেকহোল্ডার রিলেশনস সেক্রেটারি পদে মাশরাফ জাহান শাইক, গাজী মোঃ আশফিক, মুশফিকুর রব তুর্জ, মালিহা তাসনিম, আতকিয়া ফারিহা জিহান, যুগ্ম সম্পাদক পদে শামীমা আফরোজ মুন।  

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি রানা ইসলাম বলেন, সভাপতি  হিসেবে আমার উপর আস্থা রাখায় আমি সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। ক্যারিয়ার ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে একুশ শতকের বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদেরকে প্রস্তুত করতে কাজ করবো। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতামুলক বিভিন্ন সফট স্কিল ও হার্ড স্কিল অর্জন‌ করে একজন শিক্ষার্থী যেন প্রফেশনাল ওয়ার্ল্ড এ নতুন হিসেবে অন্যদের চেয়ে নিজেকে এগিয়ে রাখতে পারে সে লক্ষ্যেই আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের শিক্ষার্থীদের জন্য কাজ করবো।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]