ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২ মার্চ ২০২৪
ব্রেকিং নিউজ: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদির চিঠি      এবার গাউসুল আজম মার্কেটে অগ্নিকাণ্ড      হজযাত্রীদের জন্য সুখবর দিলো সৌদি আরব      বন্দিরকে মুঠোফোন এনে দেয়ায় কারারক্ষী বরাখস্ত      যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম সেনাবাহিনী গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী      ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২      




চুরিতে বাধা দেয়ায় পিয়নকে হত্যা: আসামির আমৃত্যু কারাদণ্ড
আদালত প্রতিবেদক
Published : Thursday, 30 November, 2023 at 3:15 PM
রাজধানীর নিউমার্কেটের ট্রপিকাল সেন্টারের ফোরডি ডেভেলপমেন্ট অফিসে চুরিতে বাধা দোওয়ায় পিয়ন খায়রুল ইসলাম বাবুকে গলাকেটে হত্যার অভিযোগে করা মামলায় আসামি রাজিবুল হক ওরফে মুন্নার আমৃত্যু কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। কারাদণ্ডের পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক মো. ইকবাল হোসেন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণা শেষে আসামিকে সাজা পরোয়ানা দিয়ে কারাগারে পাঠানো হয়। 

মামলার সূত্রে জানা যায়, নিহত খায়রুল ইসলাম বাবু নিউমার্কেটের সাহেরা ট্রপিকেল সেন্টারে পিয়ন হিসেবে কর্মরত ছিলেন। ২০১১ সালের ১০ মে বাসা থেকে বের হয়ে আসেননি। পরে তার অফিসের কনফারেন্স রুম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মামলার চার্জগঠন সূত্রে জানা যায়, সে বছরের ১১ মে ফোরডি ডেভেলপমেন্টের অফিসে আসামি রাজিবুল হক চুরি করতে আসলে তাকে বাধা দেওয়ায় অফিস লের পিয়ন খায়রুলকে গলায় তার পেচিয়ে হত্যা করা হয়। পরে ছুরি দিয়ে গলায় আঘাত করে মৃত্যু সুনিশ্চিত করা হয়। 

এ ঘটনায় ২০১১ সালের ১৫ মে নিহত খায়রুল ইসলাম বাবুর বোন আমেনা বেগম বাদী হয়ে নিউমার্কেট থানায় একটি মামলা দায়ের করেন। 

এরপর ২০১৩ সালের ৩০ এপ্রিল মামলায় আসামি রাজিবুল হকের বিরুদ্ধে চার্জগঠনের মাধ্যমে মামলার আনুষ্ঠানিক বিচারকাজ শুরুর আদেশ দেন আদালত।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]