ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪
ব্রেকিং নিউজ: ভাই-ভাই দ্বন্দ্বে উঠানে পড়ে থাকা মরদেহ দাফন হলো ৭২ ঘণ্টা পর      যুক্তরাষ্ট্রে দেড় লাখ শিক্ষার্থীর ছাত্র ঋণ মাফ করলেন বাইডেন      আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না : প্রধানমন্ত্রী       আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে নিহত ২      যুক্তরাষ্ট্রে ৪ বছরে অবৈধ অভিবাসীর সংখ্যা বেড়েছে ৭৩ লাখ      




কখনো ক্ষমতার বড়াই করিনি তবুও জানা-অজানা ভুল থাকলে ক্ষমাপ্রার্থনা করছি: প্রতিমন্ত্রী রাসেল
গাজীপুর মহানগর সংবাদদাতা
Published : Tuesday, 21 November, 2023 at 6:00 PM
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, আপনারা আমাকে চারবার এমপি নির্বাচিত করেছেন। আমি যখন এমপি হয়েছি তখন আমার বয়স ২৫-২৬। অল্প বয়সে ক্ষমতা পেয়ে আমি খারাপ হইনি। আমি আমার বাবার নীতি আদর্শ নিয়ে কাজ করছি। আগামী ৭ জানুয়ারি সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। সোমবার সন্ধ্যায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর ৫৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, আমি কারো মনে কষ্ট দেইনি। অসংখ্য লোককে চাকরি দিয়েছি, কারো কাছ থেকে এক টাকাও ঘুষ খাইনি। তারপরও যদি কোনো ভুল হয়ে থাকে আমাকে ক্ষমা করবেন।এত বছর যাবৎ এমপি, মন্ত্রী থাকার পরেও কখনো ক্ষমতার বড়াই করিনি। দীর্ঘ বছরের চলার পথে কাজ করতে গেলে ভুল হতেই পার, তাই জানা-অজানা ভুল থাকলে ক্ষমাপ্রার্থনা করছি     

গাজীপুর মহানগর আওয়ামী লীগের ৫৬নম্বর ওয়ার্ডের আহ্বায়ক আলী আফজাল খান দুলুর সভাপতিত্বে উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, টঙ্গী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি মতিউর রহমান বিকম, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী মনজুর, হুমায়ুন কবীর বাপ্পি, টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের আহ্বায়ক শাহজাদা সেলিম লিটন, খোরশেদ আলম, সোহেল মাদবর প্রমুখ।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]