ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪
ব্রেকিং নিউজ: ভাই-ভাই দ্বন্দ্বে উঠানে পড়ে থাকা মরদেহ দাফন হলো ৭২ ঘণ্টা পর      যুক্তরাষ্ট্রে দেড় লাখ শিক্ষার্থীর ছাত্র ঋণ মাফ করলেন বাইডেন      আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না : প্রধানমন্ত্রী       আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে নিহত ২      যুক্তরাষ্ট্রে ৪ বছরে অবৈধ অভিবাসীর সংখ্যা বেড়েছে ৭৩ লাখ      




বিহারে বিয়েতে বাধা, প্রেমিকাসহ ৬ জনকে লক্ষ‍্য করে গুলি: নিহত ২
সুজন চক্রবর্তী, আসাম (ভারত) থেকে
Published : Tuesday, 21 November, 2023 at 10:45 AM
ভয়াবহ হত্যাকান্ড ভারতের বিহারে। বিয়েতে বাধা দেওয়ায় প্রেমিকা ও তাঁর পরিবারের সদস্যদের লক্ষ‍্য করে গুলি চালাল যুবক। এলোপাথাড়ি গুলিতে প্রাণ হারিয়েছেন ২ জন। আহত ৪ জন। আহতদের মধ‍্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। 

পুলিশ সূত্রে প্রকাশ, ঘটনাটি ঘটেছে, সোমবার (২০ নভেম্বর) সকালে লক্ষীসরাইয়ে। ছটপুজোর পর বাড়ি ফিরছিলেন ওই পরিবারের ৬ সদস‍্য। তখনই তাঁদের লক্ষ‍্য করে গুলি চালায় আশিস চৌধুরী নামের অভিযুক্ত যুবক। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান ২ জন। গুরুতর আহত অবস্থায় বাকি ৪ জনকে পাটনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ৪ জনের মধ‍্যে আশিসের প্রেমিকা লাভলি কুমারী ও আছেন। 

পুলিশ সূত্রে আরও জানা যায়, ঘটনাটি প্রেম সংক্রান্ত। অভিযুক্ত যুবক লাভলির বাড়ির পাশেই থাকত। বিয়ে করতে চেয়ে ছিল তাঁকে। কিন্তু সেই বিয়েতে পরিবারের মত ছিল না। এই কারণেই চরম পদক্ষেপ নেয় আশিস। ঘটনার পর থেকে সে পলাতক। তাঁর খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]