ই-পেপার সোমবার ১৫ জুলাই ২০২৪
ব্রেকিং নিউজ: পদ্মা সেতু দেশের ভাবমূর্তি ঘুরিয়ে দিয়েছে: প্রধানমন্ত্রী      সেন্টমার্টিন দ্বীপে মিয়ানমারের ২ সশস্ত্র সেনা সদস্যসহ ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ      ভাঙ্গায় বাস পিকাপ মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত-১৫      যে দেশ যত শিক্ষিত সে দেশ ততই উন্নত : শ্রম প্রতিমন্ত্রী      




ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা নিহত হন
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা
Published : Sunday, 19 November, 2023 at 3:08 PM
ফরিদপুরের ভাংগা উপজেলায় বাস চাঁপায় পথচারী এক বৃদ্ধা নিহত হন। ঘটনাটি ঘটে রবিবার দুপুরে ঢাকা-ভাঙ্গা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ নামক স্থানে। নিহত বৃদ্ধা ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামের মৃত্যু খালেক শেখের ছেলে শেখ রোকন উদ্দিন (৭০)।

এলাকাবাসী  সূত্রে জানা যায়, খুলনা থেকে বরিশালগামী যাত্রীবাহী  চাকলাদার পরিবহনের(যশোর মেট্রো-ব-১১-০২৪৬) একটি বাস দ্রুতগতিতে যাচ্ছিল। এ সময় রাস্তা পারাপারের সময় পথচারী বৃদ্ধা রোকনকে চাঁপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। ঘাতক বাসকে আটক করেছে পুলিশ। চালকসহ স্টাফ পালিয়ে গেছে। নিহতের ছেলে শেখ খোকন বাদী হয়ে ভাঙ্গা হাইওয়ে থানায় মামলা করেছেন। বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) খাইরুল আনাম। 

স্থানীয়রা জানান, পরিবহন গুলো এতই দ্রুত গতিতে চলে। কিন্তু রাস্তা পারাপারের সময় একটু সময় তো লাগে, সেই সময়টুকু পাওয়া যায় না পদ্মা সেতু হওয়ার কারণে। বৃদ্ধা মানুষ রাস্তা পার হতে একটু সময় লেগে গেছে তাতেই পিছন থেকে গাড়ি এসে চাঁপা দিলে এই দুর্ঘটনা ঘটলো। মাঝেমধ্যে এমন দুর্ঘটনা ঘটে। প্রতিটি স্ট্যান্ডে একটু স্লো করে গাড়ি গুলো চলা উচিত বলে মনে করছি অথবা স্প্রিট ব্রেকার দেওয়া উচিত।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]