ই-পেপার বাংলা কনভার্টার শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ ফাল্গুন ১৪৩০
ই-পেপার শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪
ব্রেকিং নিউজ: ভাই-ভাই দ্বন্দ্বে উঠানে পড়ে থাকা মরদেহ দাফন হলো ৭২ ঘণ্টা পর      যুক্তরাষ্ট্রে দেড় লাখ শিক্ষার্থীর ছাত্র ঋণ মাফ করলেন বাইডেন      আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না : প্রধানমন্ত্রী       আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে নিহত ২      যুক্তরাষ্ট্রে ৪ বছরে অবৈধ অভিবাসীর সংখ্যা বেড়েছে ৭৩ লাখ      




ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা নিহত হন
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা
Published : Sunday, 19 November, 2023 at 3:08 PM
ফরিদপুরের ভাংগা উপজেলায় বাস চাঁপায় পথচারী এক বৃদ্ধা নিহত হন। ঘটনাটি ঘটে রবিবার দুপুরে ঢাকা-ভাঙ্গা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ নামক স্থানে। নিহত বৃদ্ধা ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামের মৃত্যু খালেক শেখের ছেলে শেখ রোকন উদ্দিন (৭০)।

এলাকাবাসী  সূত্রে জানা যায়, খুলনা থেকে বরিশালগামী যাত্রীবাহী  চাকলাদার পরিবহনের(যশোর মেট্রো-ব-১১-০২৪৬) একটি বাস দ্রুতগতিতে যাচ্ছিল। এ সময় রাস্তা পারাপারের সময় পথচারী বৃদ্ধা রোকনকে চাঁপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। ঘাতক বাসকে আটক করেছে পুলিশ। চালকসহ স্টাফ পালিয়ে গেছে। নিহতের ছেলে শেখ খোকন বাদী হয়ে ভাঙ্গা হাইওয়ে থানায় মামলা করেছেন। বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) খাইরুল আনাম। 

স্থানীয়রা জানান, পরিবহন গুলো এতই দ্রুত গতিতে চলে। কিন্তু রাস্তা পারাপারের সময় একটু সময় তো লাগে, সেই সময়টুকু পাওয়া যায় না পদ্মা সেতু হওয়ার কারণে। বৃদ্ধা মানুষ রাস্তা পার হতে একটু সময় লেগে গেছে তাতেই পিছন থেকে গাড়ি এসে চাঁপা দিলে এই দুর্ঘটনা ঘটলো। মাঝেমধ্যে এমন দুর্ঘটনা ঘটে। প্রতিটি স্ট্যান্ডে একটু স্লো করে গাড়ি গুলো চলা উচিত বলে মনে করছি অথবা স্প্রিট ব্রেকার দেওয়া উচিত।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]